খেলাক্রিকেটজীবনযাপন

২৪ বছর বয়সে কোটি-কোটি টাকার সম্পত্তি, ভারতীয় এই ক্রিকেটারের টাকার অঙ্ক জানলে হুঁশ উড়বে আপনার

কোটি কোটি টাকার পাশাপাশি ঋষভ পন্থ উত্তরাখণ্ডের হরিদ্বারে একটি বিলাসবহুল বাড়ির মালিক। এছাড়া তার সংগ্রহশালায় রয়েছে বর্তমান সময়ের বিলাসবহুল একাধিক গাড়ি।

×
Advertisement

টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ড সফরে ব্যস্ত রয়েছে। যেখানে দলটি ইতিমধ্যেই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের পঞ্চম ম্যাচ হেরেছে। যদিও ২০২১ সালে শুরু হওয়া ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজটি ২-২ ব্যবধানে সমাপ্ত হয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়া ম্যাচ হেরে গেলেও বিস্ফোরক ব্যাটসম্যান ঋষভ পন্থ তার খেলা দিয়ে সকলের মন জয় করতে সক্ষম হয়েছেন। সারা বিশ্বে তিনি তার খেলার ভঙ্গিমার জন্য পরিচিতি লাভ করেছেন।

Advertisement

ক্রিকেটের পাশাপাশি বর্তমানে বিলাসবহুল জীবনের জন্যও তুমুল আলোচনায় রয়েছেন ২৪ বছরের ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। তার মোট সম্পদ জানলে আপনিও অবাক হবেন। মাত্র ২৪ বছর বয়সে টিম ইন্ডিয়াতে ইতিমধ্যে আলাদা পরিচিতি তৈরি করেছেন ঋষভ পন্থ। সম্প্রতি দক্ষিণ আফ্রিকা সফরে তাকে দলের অধিনায়ক করা হয়েছিল। তবে সম্প্রতি তিনি তার বিলাসবহুল জীবনযাপনের জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, ২০২১ সালে ভারতীয় ক্রিকেটার ৩৯ কোটি টাকার মালিক ছিলেন। যেখানে এখন ঋষভ পন্থের মোট সম্পদের পরিমাণ প্রায় ৬৬.৫০ কোটি টাকা।

Advertisement

কোটি কোটি টাকার পাশাপাশি ঋষভ পন্থ উত্তরাখণ্ডের হরিদ্বারে একটি বিলাসবহুল বাড়ির মালিক। এছাড়া তার সংগ্রহশালায় রয়েছে বর্তমান সময়ের বিলাসবহুল একাধিক গাড়ি। ঋষভ পন্থের গাড়ির সংগ্রহটি বেশ দর্শনীয় এবং কোটি টাকা মূল্যের। ভারতীয় এই ক্রিকেটারের গাড়ির সংগ্রহের মধ্যে রয়েছে অডি A8, মেরেসিডেজ এবং ফোর্ড, যার দাম যথাক্রমে ১.৮ কোটি, ২ কোটি এবং ৯৫ লাখ টাকা।

চলতি সময়ে ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে রয়েছেন ঋষভ পন্থ। ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচে নিজেকে উত্তরোত্তর প্রমাণ করেছেন ভারতীয় এই ক্রিকেটার। ভারতের চরম ব্যাটিং বিপর্যয়ের মুখেও প্রথম ইনিংসে অনবদ্য ১৪৬ এবং দ্বিতীয় ইনিংসে ৫৬ রান করেন তিনি। বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে সেখানেই অবস্থান করছেন ঋষভ পন্থ।

Related Articles

Back to top button