বলিউডবিনোদন

ডিপ নেককাট টপে স্পষ্ট ক্লিভেজ, বোল্ড লুকে ফ্যানদের রাতের ঘুম কাড়লেন তারা সুতারিয়া

হিরোপন্তি ২ সিনেমাতে অভিনয় করেছেন তারা সুতারিয়া

×
Advertisement

বর্তমান যুগে ডিজিটাল মাধ্যম যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়াতে রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের বিষয় নিয়ে প্রায় আলোচনা হয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে আসে বিভিন্ন তারকাদের ব্যক্তিগত জীবন। আসলে নেটিজেনদের তাদের প্রিয় তারকার সমন্ধে সবকিছু জানার জন্য ব্যাপক কৌতূহল হয়। বলিউডে উঠতি তারকাদের মধ্যে বর্তমানে বেশ জনপ্রিয়তা পাচ্ছেন তারা সুতারিয়া। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোয়িং কম কিছু নয়। তাই তিনি ছবি পোস্ট করলেই তাতে রীতিমতো লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়।

Advertisement

সম্প্রতি এই তারা সুতারিয়া বলিউড সিনেমা হিরোপন্তি ২ তে অভিনয় করেছিলেন। তার জন্যই বেশ কিছুদিন ধরে সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন লাইভ অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন তিনি। সিনেমাতে বিশেষ কিছু চমৎকার না করলেও প্রমোশন অনুষ্ঠানে গিয়ে তারা সুতারিয়া অধিক পরিচিতি পাচ্ছেন। তাঁর গ্ল্যামারাস লুকে রাতের ঘুম উড়েছে লাখ লাখ পুরুষ নেটজনতার। সম্প্রতি তিনি একটি অনুষ্ঠানে এমনই পোশাক পরে গিয়েছিলেন যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছিল সকলের।

সম্প্রতি এক অনুষ্ঠানে তারা সুতারিয়া নীল স্ট্রাইপ প্যান্ট এবং একই রঙের ম্যাচিং টপ পরেছিলেন। এই টপের স্টাইলটি ছেলেদের থ্রি-পিস কোট সেটের শার্টের উপরে হাফ জ্যাকেটের মতো। অভিনেত্রী প্যান্টের উপর যে টপ পরেছেন তা খুব টাইট ছিল যার জন্য তাঁর শরীরী ভাঁজ ঠিকরে বেরোচ্ছিল। এছাড়া অভিনেত্রীর টপের নেককাট এতটাই গভীর ছিল যে তাঁর ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল। অভিনেত্রীর এমন বোল্ড ও কিলার লুক দেখে পাপারাজিরা তাঁকে ক্যামেরাবন্দী করেন। সেই সমস্ত ছবি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Related Articles

Back to top button