টলিউডপলিটিক্সবিনোদন

Tanusree Chakraborty: পদ্মশিবির ছেড়ে অভিনয়ে মন, শ্রাবন্তীর পথ অনুসরণ করে তৃণমূলে আসবেন তনুশ্রী?

বিধানসভা নির্বাচনের আগে দলে দলে টলিউডের একঝাঁক তারকারা যোগ দিয়েছিলেন বিজেপিতে। বেশিরভাগই রাজনীতিতে আনকোড়া হলেও এই তারকারা রাজনৈতিক নির্বাচনে লড়ার টিকিটও পেয়ে গিয়েছিলেন। সকল তারকার মতো তনুশ্রী চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়েই হাওড়া জেলার শ্যামপুর বিধানসভা আসন থেকে ভোটে লড়ছিলেন। শ্রাবন্তী-রুদ্রনীল-যশ-পায়েলদের মতোই বিজেপির এই তারকা প্রার্থীর কপালেও জুটেছে হার! ২রা মে ভোটের রেজাল্ট বার হওয়ার পর থেকেই রাজনীতির ময়দানে সেভাবে দেখা মেলেনি তনুশ্রীর।

ভোটের আগে সবশেষে তারকাদের মধ্যে দলে যোগ দিয়েছিলেন তনুশ্রী চক্রবর্তী। তবে হারের পর দল ছাড়লেনও সবার প্রথমে। জুলাই মাসেই পদ্মশিবিরে মোহভঙ্গ হয়েছে তাঁর। বিজেপি ছেড়ে আপাতত অভিনয়ে মন দিয়েছেন তনুশ্রী। চুটিয়ে কাজ করছেন একের পর এক সিনেমা। তনুশ্রী অভিনীত একগুচ্ছ ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর। এছাড়া অনেক আপকামিং সিনেমার অভিনেত্রী তিনি। তাহলে কি রাজনীতিকে কি একেবারেই বিদায় জানালেন তনুশ্রী নাকি অন‍্য দলে যোগদানের ইচ্ছা রয়েছে অভিনেত্রীর? অবশ্য জুলাই মাসে বিজেপি ছাড়ার সময় রাজনীতি থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেছিলেন বিজেপির এই হেরো প্রার্থী। 

আপতত নিজের অভিনয় জীবনকে ফোকাস দিয়েছেন নায়িকা। সামনেই মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘অন্তর্ধান’। সেই ছবির প্রচারে ব্যস্ত নায়িকা। তবে এর মাঝে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় তিনি কি রাজনীতিকে কি একেবারেই বিদায় জানালেন নাকি অন‍্য দলে যোগদানের ইচ্ছা রয়েছে তাঁর? অবশ্য সংবাদ মাধ‍্যমের এই প্রশ্নের উত্তরে তনুশ্রী জানালেন, তিনি যখন দুটো কাজেই যখন সমান ভাবে পারদর্শী হয়ে উঠবেন তারপর তিনি দুটো কাজ একসঙ্গে করবেন তিনি। রাজনীতির অনেক কিছু এখনো তাঁর শেখা বাকি রয়েছে। সেটা শিখে তবেই ফের রাজনীতির আঙিনায় নামবেন। আপাতত ছবির কাজে মনোযোগ দিতে চান তনুশ্রী।

অন্যদিকে তাঁরই আরেক সতীর্থ শ্রাবন্তী সম্প্রতি তৃণমূলের দিকে পা বাড়িয়েছেন। সোমবার গোসাবায় ঘাসফুল শিবিরের একটি দলীয় সভায় উপস্থিত ছিলেন অভিনেত্রী। এদিন দলীয় উত্তরীয় পরিয়ে দেওয়া হয় তাঁর গলায়‌। সভামঞ্চ থেকেই মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে ধন‍্যবাদ জানিয়ে শ্রাবন্তী বলেন, “আমি বাংলার মেয়ে। বাংলার জন‍্যই কাজ করতে চাই। আপনাদের কাছে অনুরোধ, আমাকে আপন করে নিন। আপনাদের জন‍্য কাজ করতে চাই।” তনুশ্রীকেও কি ভবিষ‍্যতে তৃণমূলে যোগ দিতে দেখা যাবে? এই প্রসঙ্গে উত্তরে অভিনেত্রী বললেন, তিনি যা করবেন সবটাই জানিয়েই করবেন। গোপনে কিছুই করবেন না।

Related Articles

Back to top button