বিয়ে করতে চান অজয় ​​দেবগনের শ্যালিকা, বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী

Advertisement

Advertisement

তানিশা মুখার্জ্জী কাজলের বোন ও অজয় দেবগনের শালিকা। তিনি বিনোদন জগতের একজন পরিচিত অভিনেত্রী। কয়েকমাস আগেই তার বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছিল মিডিয়াতে। অভিনেত্রীর শেয়ার করা একটি ছবিকে কেন্দ্র করেই এমন গুঞ্জন ছড়িয়েছিল। তবে পরবর্তীকলে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, তার ছবিটি ভাল লেগেছিল তাই তিনি শেয়ার করেছিলেন। আসলে সেই ছবিতে তার পায়ের আঙুলে তিনি ফুট রিং পরেছিলেন। আর যার জন্যই অনেকেই ভেবে নিয়েছিলেন তিনি গোপনে বিবাহ করে নিয়েছেন।

Advertisement

এই প্রসঙ্গে এক নামী সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি ফুট ফিঙ্গার রিং পরতে পছন্দ করেন। এটি শুধুমাত্র বিবাহিত মহিলারাই পরতে পারেন তা নয়। তিনি শুধুমাত্র ফ্যাশনের জন্যই এটি পরেছিলেন বলেই জানিয়েছিলেন তিনি। বিয়ে নিয়ে গুঞ্জন ওঠায় সাক্ষাৎকারের এক বিবৃতিতে এমন কথা জানিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

তবে অভিনেত্রী সম্প্রতি নিজের বিবাহ প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন, তিনি এখনো নিজের মনের মানুষকে খুঁজছেন। তবে খুঁজে পেলে তিনি নিশ্চয়ই সকলকে জানাবেন। পাশাপাশি যদি বিয়ের সিদ্ধান্ত নেন তাহলেও সেকথা সকলের সাথে ভাগ করে নেবেন তিনি, একথা নিজেই জানালেন তানিশা মুখার্জ্জী। অভিনেত্রী একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি নিজের ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতেই পছন্দ করেন।

Advertisement

একজন অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তানিশা মুখার্জ্জী। অভিনয়ের পাশাপাশি ঘুরে বেড়াতে পছন্দ করেন অভিনেত্রী, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। তিনি থেকে থেকেই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়, যা রীতিমতো ভাইরাল হয় তাদের ভক্তদের মাঝে। নেটমাধ্যমের পাতায় তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তবে সম্প্রতি মিডিয়াতে তার যে বিয়ের গুঞ্জন উঠেছিল তা রীতিমতো উড়িয়ে দিলেন তানিশা।

Recent Posts