Tamannaah Bhatia: দুধ সাদা পোশাকে ভক্তদের ঘুম কাড়লেন তামান্না, দিলেন এমন পোজ

Advertisement

Advertisement

তামান্না ভাটিয়া দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। শুধুমাত্র দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয় তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। নিজের অভিনয় দক্ষতার গুনেই যে অভিনেত্রী খুব তাড়াতাড়ি নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছিলেন এই অভিনয় দুনিয়ায়, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। কারণে-অকারণে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি একটি বোল্ড ফটোশুটের সূত্র ধরেই আপাতত নেটিজেনদের পাশাপাশি তার ভক্তদের মাঝে চর্চায় অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তামান্না। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডের দর্শকদের মাঝে জনপ্রিয় এই প্রথম শ্রেণীর অভিনেত্রী। প্রায়ই নিজের বোল্ড লুকের সূত্র ধরে নেটদুনিয়ার পাতায় চর্চায় উঠে আসেন তিনি। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন এই দক্ষিণী অভিনেত্রী। সম্প্রতি তেমনি আরো এক ফটোশুটে অংশ নিয়েই মিডিয়ার পাতায় চর্চার আলো কেড়েছেন তিনি, ঘুমও উড়িয়েছেন নিজের ভক্তদের। সকলের জন্য রইল অভিনেত্রীর সেই ঝলক।

Advertisement

সম্প্রতি খুব সম্ভবত একটি ফ্যাশন বিউটি ব্র্যান্ডের হয়েই একটি বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন তামান্না। এদিন দুধ সাদা পোশাকেই ছিলেন তিনি। ব্রাউন হেয়ারে নিউড মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। পরেছিলেন মানানসই কানের দুল ও স্টিলেটোও। স্মোকি আই মেকাপে হালকা লিপস্টিকও পরেছিলেন তিনি। এদিন তার ইউনিক পোশাকের স্টাইল নিঃসন্দেহে নজর কেড়েছে সকলের। তার এদিনের অ্যাস্থেটিক লুক খুব স্বাভাবিকভাবেই ঘুম উড়িয়েছে তার ভক্তদের। সোশ্যাল মিডিয়ার তাপমাত্রও বাড়িয়েছেন তিনি।

Advertisement

Recent Posts