‘লাস্ট স্টোরিজ 2’-এর পর তামান্না ভাটিয়া এতটাই সাহসী হয়ে উঠেছেন, ছবি দেখলে মন ভরে যাবে

Advertisement

Advertisement

তামান্না ভাটিয়া দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। শুধুমাত্র দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয় তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। নিজের অভিনয় দক্ষতার গুনেই যে অভিনেত্রী খুব তাড়াতাড়ি নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছিলেন এই অভিনয় দুনিয়ায়, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। কারণে-অকারণে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি একটি বোল্ড ফটোশুটের সূত্র ধরেই আপাতত নেটিজেনদের পাশাপাশি তার ভক্তদের মাঝে চর্চায় অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তামান্না। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডের দর্শকদের মাঝে জনপ্রিয় এই প্রথম সারির অভিনেত্রী। প্রায়ই নিজের বোল্ড লুকের সূত্র ধরে নেটদুনিয়ার পাতায় চর্চায় উঠে আসেন তিনি। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন এই দক্ষিণী অভিনেত্রী। সম্প্রতি তেমনি আরো এক ফটোশুটে অংশ নিয়েই মিডিয়ার পাতায় চর্চার আলো কেড়েছেন তিনি, ঘুমও উড়িয়েছেন নিজের ভক্তদের। সকলের জন্য রইল অভিনেত্রীর সেই সাম্প্রতিক সাহসী ঝলক।

Advertisement

খুব সম্প্রতি গোটা সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়েছেন অভিনেত্রী। এদিন দুধসাদা স্লিভলেস ক্রপটপ ও ধূসর রঙের প্যান্টে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তামান্না। খোলা চুলে, নিউড মেকাপে, রূপালী রঙের স্টিলেটোতে নিজের এদিনের লুক সেট করেছিলেন অভিনেত্রী। তার চোখে-মুখে আবেদনের ছাপ স্পষ্ট ছিল। এদিন তার এই ছবি দেখে কুপোকাত বলিউডের অন্যতম সেনসেশনাল অভিনেতা বিজয় বর্মা। সেকথা অবশ্য তার মন্তব্য দেখেই স্পষ্ট হয়েছে।

Advertisement

‘লাস্ট স্টোরিজ ২’তে অভিনয়ের পর থেকেই মিডিয়ার পাতায় চর্চিত অভিনেত্রী। এমনকি তার সাথে নাম জড়িয়েছে বিজয় বর্মারও। অবশ্য সেই সম্পর্কে এখনো পর্যন্ত মিডিয়ার সামনে মুখ খোলেননি তাদের মধ্যে কেউই।

উল্লেখ্য, সবকিছুর পাশাপাশি ‘কাভালা’ গানের সূত্র ধরেও সাধারণের নজর কেড়েছেন তিনি। আসন্ন দক্ষিণী ছবি ‘জেলার’এর গান এটি। এই ছবির সূত্র ধরেই আবারো পর্দায় ফিরছেন রজনীকান্ত। অভিনেত্রীর ভাইরাল হওয়া ভিডিওতেও দেখা মিলেছে অভিনেতার। আর সেই ঝলক নজরে আসার পর থেকেই উচ্ছ্বসিত অভিনেতাভক্তরা। আগামী ১০’ই আগস্ট বড়পর্দায় মুক্তি পেতে চলেছে রজনীকান্তের ‘জেলার’। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা মিলবে ঐশ্বর্য রাই বচ্চনেরও। অপেক্ষায় সিনেমা প্রেমীদের অধিকাংশ।

Recent Posts