টেক বার্তা

মাত্র ২১ হাজার টাকায় বাড়ি নিয়ে যান বাজাজের এই দারুন বাইক, মাইলেজ ৮৫ কিলোমিটার

এই বাইকটি আদতে একটি সেকেন্ড হ্যান্ড বাইক

×
Advertisement

ভারতের বাজারে বাজাজ কোম্পানির বেশ কিছু বাইক এই মুহূর্তে সেরা বলে বিবেচিত হয়। ভারতের বাজারের ক্ষেত্রে বাজাজ কোম্পানিটি অন্যতম একটি বাইক নির্মাতা কোম্পানি। এই কোম্পানিটির মূল ইউএসপি হলো, তারা সাধারণত ভারতের মানুষের বাজেটের কথা চিন্তা করে কম দামের মধ্যে ভালো বাইক বাজারে নিয়ে আসে। আজ আমরা আপনাকে কোম্পানির সেরা বাইক সম্পর্কে বলতে যাচ্ছি, যেটি আপনি মাত্র ২১,০০০ টাকা দিয়ে আপনার বাড়িতে নিয়ে যেতে পারবেন। হ্যাঁ, আপনাদের জানিয়ে রাখি, Bajaj CT100 কোম্পানির সেরা বাইক হিসেবে বিবেচিত হয়। এর সাথে, এই বাইকটিকে এর দুর্দান্ত মাইলেজের জন্যও বেশ পছন্দ করা হয়।

Advertisement

বাজাজ CT100

আপনাদের জানিয়ে রাখি, Bajaj CT100 এর ২০১৬ সালের একটি মডেল খুব আকর্ষণীয় ডিল সহ অনলাইন ওয়েবসাইট Quikr – এ বিক্রয়ের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এখানে এই বাইকের দাম রাখা হয়েছে ২১,০০০ টাকা। কোম্পানি এই বাইকটি কেনার জন্য আর্থিক পরিকল্পনার সুবিধা দিচ্ছে না। তাই, এই বাইকটি কেনার আগে তার কাগজপত্র এবং অবস্থা পরীক্ষা করে নেবেন অবশ্যই।

Advertisement

তবে এই বাইকটি যে কারণে ভারতে এতটা জনপ্রিয়তা লাভ করেছে সেটি হলো, এর মাইলেজ। কোম্পানির কথায়, এই বাইকটি আপনাকে ৮৫ কিলোমিটারের বেশি মাইলেজ দিতে সক্ষম। এর সাথে, আপনি এই বাইকে একটি দারুন লুক ও ডিজাইনও পেয়ে যাবেন।

CT100 মূল্য

এই বাইকের দামের ব্যাপারে বলতে গেলে, কোম্পানি এটির প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য প্রায় ৬০ হাজার টাকার কাছাকাছি রেখেছে। কিন্তু, এখন আপনি এটি খুব সস্তায় অনলাইন ওয়েবসাইট থেকে পেতে পারেন। আপনাদের জানিয়ে রাখি, এটি আসলে একটি সেকেন্ড হ্যান্ড বাইক। তাই যদি সত্যি আপনার সেকেন্ড হ্যান্ড বাইক কেনার কোন পরিকল্পনা থাকে তাহলে এই বাইকটিকে আপনি বিবেচনা করতে পারেন।

Related Articles

Back to top button