বলিউডবিনোদন

বোনকে কোলে নিয়ে ছবি তৈমুরের, ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে

Advertisement

সম্প্রতি সদ্যোজাত বোনকে নিয়ে সইফ-করিনার পুত্রসন্তান তৈমুরের একটি ছবি ভাইরাল হলো নেট দুনিয়ায়। নেটিজেনরা অনেকেই এই ছবিটির প্রশংসা করার পাশাপাশি সন্দেহ প্রকাশ করে বলেছেন, করিনা কপূর কি নেটিজেনদের কাছ থেকে কিছু লুকিয়ে রাখতে চাইছেন!

কিন্তু কিছুক্ষণের মধ্যেই নেটিজেনদের সন্দেহ নিরসন করে করিনা জানান, এই কন্যাসন্তানটি তাঁর গার্ল টিমের অন্যতম সদস্য নয়না সোহানের। গত 30 অগষ্ট মা হয়েছেন নয়না। কিন্তু হবু মা করিনা শারীরিক কারণে বাড়ির বাইরে যেতে না পারায় নিজের বাড়িতেই বুধবার ‘নিউ মম’ নয়নার মাতৃত্বকে সেলিব্রেট করার জন্য একটি ঘরোয়া ডিনার পার্টি রেখেছিলেন। সেখানে নয়না তাঁর কন্যা সিয়াকে নিয়ে উপস্থিত ছিলেন। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন নয়নার ম্যানেজার পুনম দামানিয়া। সিয়াকে পেয়ে খুব খুশি হয়েছিল তৈমুর।

প্রসঙ্গত, করিনার মা হতে এখনও কিছুটা সময় রয়েছে। তবে এদিন করিনা যথেষ্ট খোশমেজাজে ছিলেন। নয়না ও পুনমের সঙ্গে যথেষ্ট আড্ডা দিয়েছেন করিনা। সিয়াকে কোলে নিয়ে একাধিক ছবি তুলেছেন তিনি। নয়না সোশ্যাল মিডিয়ায় সেই ছবিগুলি শেয়ার করেছেন। সিয়াকে কোলে নিয়ে করিনার ছবি দেখে মনে হচ্ছে, তিনিও এবার তৈমুরের জন্য একটি বোন চান।

এই মুহূর্তে করিনা ও তৈমুর মুম্বইতে রয়েছেন। করিনার স্বামী সইফ আলি খান রয়েছেন ডালহৌসিতে। সেখানে চলছে তাঁর ‘ভুত পুলিশ’ ফিল্মের শুটিং। করিনার হাতে যেসব ছবি ও অ্যাডের কাজ রয়েছে তা যত দ্রুত সম্ভব শেষ করছেন করিনা। তবে কোনো অ্যাডে বা ফিল্মে তাঁর বেবি বাম্প বোঝা যাবে না। কারণ বাস্তবে করিনার বেবি বাম্প থাকলেও উন্নত এডিটিং সফটওয়্যার-এর মাধ্যমে স্ক্রিনে তা উধাও করে দেওয়ার ব্যবস্থা রয়েছে।

Tags

Related Articles

Back to top button