তৈমুর বনাম টলিউড স্টার কিড, জোর টক্কর সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী করিনা কপূরের সন্তান তৈমুর জন্মের পর থেকেই স্পটলাইটে। তার প্রথম স্পটলাইটে আসার কারণ তার নাম। সইফ-করিনা নবজাতকের নাম তৈমুর রাখায় নেটিজেনদের একাংশ বিরোধিতা করেছিলেন। তাঁরা বলেছিলেন, শাসক তৈমুর লং ভারতের উপর একসময় আক্রমণ করেছিলেন। সইফ ও করিনার ছেলেও হয়তো ভবিষ্যতে দেশদ্রোহী হয়ে উঠবেন। সেদিন এই মন্তব্যের বিরোধিতা করে প্রতিবাদ করেছিলেন অভিনেতা ঋষি কাপুর। তিনি সবাইকে সহনশীল হতে বলেছিলেন এবং মানবিকতা দেখাতে বলেছিলেন। তবে পরবর্তীতে তৈমুরকে ভালোবেসে ফেলেন নেটিজেনরা।

Advertisement

কিন্তু এই মুহূর্তে তৈমুরের জনপ্রিয়তায় ভাগ বসিয়েছে অভিনেত্রী পূজা ব্যানার্জি ও অভিনেতা কুণাল বর্মার পুত্রসন্তান কৃষভ। জন্মের পর থেকে এখনও অবধি কৃষভের চেহারা ক্যামেরার সামনে আনেননি পূজা। এই কারণে নেটিজেনদের কৌতূহলের সীমা নেই কৃষভের চেহারা নিয়ে।

Advertisement

অপরদিকে টলিটাউনে এখন সবচেয়ে বড় তারকা ইউভান। পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভানের ছবি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়। জন্মের পর থেকে ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করে রাজ-শুভশ্রী ইউভানকে সেলিব্রিটি বানিয়ে দিয়েছেন।

Advertisement

তুলনামূলকভাবে প্রযোজক নিসপাল সিং রাণে ও অভিনেত্রী কোয়েল মল্লিক তাঁদের ছেলে কবীরকে স্পটলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন। কোয়েল জানিয়েছেন, তাঁরা কবীরকে একটি সাধারণ শিশুর মতোই সুস্থ শৈশব দিতে চান। এই কারণে কবীরকে সোশ্যাল মিডিয়ায় কম দেখা যায়।

Recent Posts