বলিউডবিনোদন

বাবার মতোই ঘোড়া চড়তে পছন্দ করে তৈমুর, ছোটে নবাবের ছবি ভাইরাল

×
Advertisement

ছোট থেকেই বলিউডের সেলেব কিড হিসেবেই বড় হচ্ছে তৈমুর আলি খান। তার যেকোন ছবি কিংবা ভিডিও নেটমাধ্যমের পাতায় ভাইরাল হয় এক তুড়িতে। ছোট থেকেই সাইফ আলি খানের মতো ঘোড়া চড়তে পছন্দ করে ছোটে নবাব। সম্প্রতি তার ঘোড়ায় চড়ার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রশংসায় অসংখ্য নেটনাগরিক।

Advertisement

সম্প্রতি সাবা আলি খান পতৌদি তৈমুর আলি খানের একটি ছবি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন। যেখানে ঘোড়ায় চড়তে দেখা যাচ্ছে তৈমুরকে। এই ছবিটি শেয়ার করে সাবা আলি খান পতৌদি ক্যাপশনে লিখেছেন, তৈমুর ভীষণ রকম ট্যালেন্টেড। সে খুব সাহসী। তার মতো আত্মবিশ্বাস নিয়ে তিনি কখনোই ঘোড়ায় এইভাবে বসতে পারবেন না বলেই জানিয়েছেন। এমন দৃশ্য দেখে তিনি নিজের ফোনের ক্যামেরায় তা লেন্স বন্দী করেছেন।

Advertisement

খান পরিবারের ও কাপুর পরিবারের লাডলা তৈমুর আলি খান। ছোট থেকেই বাবার সাথে ঘোড়ায় চড়তেন তিনি। তবে সম্প্রতি একা ঘোড়ায় চড়তে দেখা গিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার হওয়ার পর থেকেই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ছবি দেখেই প্রশংসায় ভরিয়েছেন অসংখ্য নেটনাগরিক।

কেউ বলেছেন, দারুন। আবার কেউ বলেছেন এই ছোট বয়সে এমন ঘোড়ায় চড়া সত্যিই সাহসের পরিচয়। আবার কারও এই ছবিটা মনে ধরেছে। বলাই বাহুল্য, এই ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই আবারো মিডিয়াতে চর্চায় ছোটে নবাব।

Related Articles

Back to top button