×
বলিউডবিনোদন

Sweata Tiwari: মজা করতে গিয়েই বিপাকে শ্বেতা তিওয়ারি, অভিনেত্রীর মন্তব্যে মামলা দায়ের তার বিরুদ্ধে

Advertisement

সম্প্রতি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি নামে ভোপালের শ্যামলা হিলস থানায় ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য অভিযোগ দায়ের করা হয়েছে। কয়েকদিন আগে নিজের একটি নতুন ওয়েব সিরিজের সাংবাদিক সম্মেলনে মজা করতে গিয়েই এখন বিপাকে অভিনেত্রী।

Advertisement

তিনি সাংবাদিক সম্মেলনে মজা করে বলেছিলেন, ভগবান তার ব্রায়ের মাপ নিচ্ছেন। মজা করে বললেও সেই মন্তব্যের জন্যই এখন ভুগতে হচ্ছে তাকে। এদিন সাংবাদিক সম্মেলনে নিজের সহ-অভিনেতা সৌরভ রাজ জৈনকে সম্মোধন করতে গিয়েই ভগবান বলেছিলেন তিনি। আর যার জন্য মাশুল দিতে হচ্ছে এখন।

আসল কথা হল ‘মহাভারত’ ধারাবাহিকের সৌরভ রাজ জৈন ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন। শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পান তিনি। কিন্তু বর্তমানে এই নতুন ওয়েব সিরিজে সৌরভ ব্রায়ের দর্জির চরিত্রে অভিনয় করেছেন। সেই সূত্রেই অভিনেত্রীর এই মস্করার সূত্রপাত।

Advertisement

জানা গিয়েছে, মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র ভোপাল পুলিশের কাছ থেকে শ্বেতা তিওয়ারি বিরুদ্ধে আনা মামলার রিপোর্ট চেয়েছেন। সম্প্রতি তিনি শ্বেতা তিওয়ারি মন্তব্যের প্রতিবাদ জানিয়েছেন। ২৪ ঘন্টার মধ্যে তদন্ত চালিয়ে পুলিশ কমিশনারের কাছ থেকে এই মামলার রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন তিনি। রিপোর্ট হাতে পাওয়ার পরেই সমস্ত দিক বিচার বিবেচনা করে অভিনেত্রীর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে বলেই জানিয়েছেন নরোত্তম মিশ্র।

Related Articles

Back to top button