টলিউডবিনোদন

Swastika Mukherjee: সারমেয়দের ভালো রাখার জন্য জন্মদিনে নিজের পরা পোশাক নিলাম করার সিদ্ধান্ত স্বস্তিকার!

×
Advertisement

টলিউডের অন‍্যতম জনপ্রিয় আর কুল অভিনেত্রীর মধ্যে একজন হলেন স্বস্তিকা মুখার্জি। স্বস্তিকা এই নামটা মাথায় এলে অনেকে বলবে বিতর্কিত চরিত্র। তিনি না চাইলেও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে তৈরি হয়ে যায় গসিপ। প্রকৃতপক্ষে স্বস্তিকা হলেন প্রতিবাদী চরিত্র। এককথায় বললে ছকভাঙা কন্যাও বলা যেতে পারে। তবে এসবে স্বস্তিকার এখন কিছুই যায় আসে না। জীবনের অনেক চড়াই উৎরাই পেরিয়ে আজ তিনি সেরার জায়গা দখল করে নিয়েছেন।

Advertisement

অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশি ভালো সক্রিয়। আর এখানে নিজের নানান ফটোশুট আর নাচের ভিডিও। ৪০টা বসন্ত যে পার করে ফেলেছেন এই অভিনেত্রীকে দেখলে বোঝা দায়। এখনও তাঁর রূপের মায়ায় কাত হন পুরুষ অনুরাগীরা! সেজে গুজে সোশ্যাল মিডিয়ায় ছবি দিলে চোখ ফেরানো দায় হয়ে পড়। তবে সবসময় নিজের ছবি দেন তা কিন্তু নয় কখনো করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষদের জন্য হেল্পলাইন নম্বর ও শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করোনা দুস্থ অসুস্থদের জন্য ডাক্তার, অ্যাম্বুলেন্স, ওষুদের ব্যবস্থা করে গিয়েছিলেন

তবে এখন অভিনেত্রী পোশাক নিলাম দেওয়ার সিদ্ধান্ত কেন নিলেন অভিনেত্রী। আসল ব্যপার খোলসা করে বলা যাক। এই ক’দিন আগেই ব্যারাকপুরের একটি মেয়ে রাস্তায় থাকা এক সারমেয়র জন্য সাহায্য চান অভিনেত্রী স্বস্তিকার কাছে। আর তা জানতে পেরে স্বস্তিকাও বিভিন্ন এনজিওর কাছে দরবারও করেন। কিছুটা এই উদ্দেশেই অভিনেত্রীর পোশাকের নিলামি। 

Advertisement

সম্প্রতি স্বস্তিকা নিজের ইনস্টায় অনুগামীদের জানালেন, জন্মদিনের মাসে নিজের কিছু প্রিয় পোশাক তিনি নিলামে তুলবেন। আর তা বিক্রি করে যে অর্থ আসবে তা তুলে দেওয়া হবে বিভিন্ন এনজিও-র হাতে, যারা সারাবছর কাজ করে শুধু মাত্র সারমেয়দের স্বার্থে। আর ডিসেম্বর শুরু অর্থাৎ ১ থেকেই শুরু হবে সেল। এদিন নিজের অনুরাগীদের জন্য এক বিশেষ বার্তা দিয়েছেন তিনি। লিখেছেন, ‘এবছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শ্যুটে পরেছি, এমন কিছু জামাকাপড়, গয়নাগাটি যেগুলো আমার খুব প্রিয়, তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই টাকায় আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’-দের শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে… আরও অনেক কিছু।’’ 

উল্লেখ্য,দেশের সেই সমস্ত এনজিও, যারা কুকুরদের নিয়ে কাজ করে তাদের সাথে টাইআপ করবেন স্বস্তিকা। তিনি আরো জানালেন, সমস্ত তথ্য তিনি তুলে ধরবেন সোশ্যাল মিডিয়াতেই। অভিনেত্রীর এই সিদ্ধান্তে অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button