×
টলিউডবিনোদন

Swastika Dutta: ছেঁড়া শার্টে উন্মুক্ত বক্ষ ভাঁজ, ছবি নিয়ে ফের কটাক্ষ স্বস্তিকাকে

Advertisement

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে উঠেছেন স্বস্তিকা দত্ত। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতে একাধিক কাজ করেছেন তিনি। তার অভিনয় দক্ষতা ক্রমশ তাকে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ইতিমধ্যেই দর্শকমহলে নিজের অভিনয় দক্ষতার গুণেই প্রশংসিত হচ্ছেন অভিনেত্রী। ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের হাত ধরে দর্শকমহলে বিপুল পরিচিতি পেয়েছেন স্বস্তিকা। তবে ধারাবাহিকে অভিনয় করার আগেই বড়পর্দায় একাধিক কাজ করে ফেলেছিলেন তিনি। সম্প্রতি নিজের একটি ফটোশুটের ছবিকে কেন্দ্র করে নেটমাধ্যমে কটাক্ষের শিকার হয়েছেন স্বস্তিকা।

Advertisement

আপাতত ছোটপর্দা থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। সিনেমা ও ওয়েব সিরিজেই মন দিয়েছেন স্বস্তিকা। তবে বর্তমানে অভিনেত্রীকে যেহেতু রোজ টিভির পর্দায় দর্শকরা দেখতে পাচ্ছেন না, তাতে একাংশের ধারণা হয়েছে তার হাতে কাজ নেই। কিন্তু সেকথা একেবারেই সত্যি নয়। বর্তমানে তিনি সিনেমা ও ওয়েব সিরিজের পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করছেন। সম্প্রতি সেই নিয়েই বিবাদে জড়িয়ছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ছবি শেয়ার করেছেন, যেখানে একটি ছেঁড়া জিন্সের শার্টে দেখা মিলেছে অভিনেত্রীর। শার্টের একটি বোতাম আটকানো, আর তার মাঝেই বক্ষ বিভাজিকা উন্মুক্ত ছিল অভিনেত্রীর। স্পষ্ট ছিল অন্তর্বাসও। আর এই ছবি শেয়ার করার পর থেকেই একাধিক নেটিজেন বিভিন্ন ধরনের কুরুচিকর মন্তব্য করেছেন। অভিনেত্রীও চুপ করে থাকেননি তিনিও তাদের কটাক্ষের যোগ্য জবাব দিয়েছেন।

Advertisement

একজন বলেছেন, কোথায় কি পোশাক পরতে হয় সেই জ্ঞানটুকু অভিনেত্রীর নেই। এর উত্তরেই অভিনেত্রী জানিয়েছেন, কোথায় কি পোশাক পরতে হয় সেই জ্ঞানটুকু অভিনেত্রীর আছে বলেই নিয়মিত কাজ করে চলেছেন। আরেকজনের মন্তব্যের জবাবে অভিনেত্রী বলেছেন, শরীরের অন্যান্য অংশের মতো বক্ষভাঁজও মেয়েদের শরীরের অন্যতম অংশ। আরো বলেছেন, একটি সুন্দর ছবি তোলা হয়েছে সেটি তিনি শেয়ার করেছেন। যাদের পছন্দ হবে না তাদের না দেখার পরামর্শ দিয়েছেন তিনি।

তবে তার মতে, বর্তমানের দর্শকরা বেশ বুদ্ধিমান। যেকোনো অভিনেতা-অভিনেত্রীকে চরিত্রের খাতিরে অনেকধরনের পোশাক পরতে হয়। আর সেই কারণের জন্যই সে যে খারাপ তা কিন্তু নয়। অনস্ক্রিন এবং অফস্ক্রিন যেকোনো তারকাই সম্পূর্ণ আলাদা হয়। বলিউডের নায়িকারা এর থেকেও বেশি খোলামেলা ছবি দিয়ে থাকেন, তবে তাদের বেলায় সেভাবে সমালোচনা হয় না কারণ তারা বলিউডের তারকা। তবে টলিউডের অভিনেত্রীদের নিয়ে এমন প্রায়ই চলতে থাকে। শুরুর দিকে এই সমস্ত বিষয় গায়ে লাগলেও, বর্তমানে এই সমস্ত বিষয়কে সেভাবে পাত্তা দেন না অভিনেত্রী। ভালোর পাশাপাশি মন্দও সমানভাবে থাকবে, এই বিষয়টা মেনে নিয়েছেন স্বস্তিকা।

Related Articles

Back to top button