টলিউডবিনোদন

বাঙালি ছেড়ে এক্কেবারে দক্ষিনী হিরোর প্রেমে পাগল অভিনেত্রী স্বস্তিকা দত্ত

×
Advertisement

টলিউডের টেলিজগতের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা দত্ত একজন। এই অভিনেত্রী বেশ মিষ্টি। রসগোল্লার মতো মিষ্টি বললেও কম হবে। ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার পাশ্ববর্তী চরিত্র দিয়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। সিনেমায় যখন অভিনয় করেছিলেন তখন তিনি বেশ ফ্যাটি ছিলেন তবে এখন তিনি বেশ স্লিম অ্যান্ড ফিট। স্টার জলসার ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকে তিনি মূল নায়িকার চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয় হন। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ভজ গোবিন্দ অভিনেত্রীর প্রথম হিট।

Advertisement

এখন স্বস্তিকা ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে অভিনয় করছেন। এই ধারাবাহিকে অভিনেত্রীর চরিত্রের নাম রাধিকা। রাধিকার আর কর্ণের ভালোবাসা আর খুনসুটি দেখার জন্য অধীর আগ্রহী থাকেন বাঙালী দর্শক। এখন সকলে অভিনেত্রীকে স্বস্তিকার চেয়ে রাধিকা বলতে বেশি ভালোবাসে। বাস্তব জীবনে অভিনেত্রী প্রেম করছেন এই ইন্ড্রাস্টির একজনের সাথে। তিনি অভিনেতা নয় গায়ক। তিনি আর কেউ না শোভন। শোভনের সাথে স্বস্তিকা এখন চুটিয়ে প্রেম করছেন। আর এদের প্রেমের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।

মনের মানুষ শোভন হলেও ক্রাশ কিন্তু শোভন নয়। হ্যাঁ তাহলে অভিনেত্রীর ক্রাশ কে? তাহলে কি এই ইন্ড্রাস্টির কেউম না এই ইন্ড্রাস্টিরও না। অভিনেত্রীর এই ভালো লাগার পুরুষ হলেন দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডা। গত রবিবার ছিল সেই ক্রাশের জন্মদিন। জন্মদিনে ক্রাশকে উইশ করবেনা তা কি হয়? সেই উপলক্ষে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতার একটি ছবি দিয়ে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন স্বস্তিকা। আর ক্যপশানে লিখলেন, , ‘হ্যাপি বার্থ ডে ক্রাশ’। তার সঙ্গেই আবার একটি চকোলেট এবং হৃদয়ের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন।

Advertisement

কে এই বিজয় দেবারাকোন্ডা? ইনি হলেন তেলুগু সিনেমার নায়ক। তেলেগু ইন্ড্রাস্টিতে অভিনেতার রাজত্ব বেশ। অভিনেতার অভিনয় জীবন মাত্র ১০ বছর। অভিনেতার জনপ্রিয় দুই সিনেমা হল ‘অর্জুন রেড্ডি’, ‘ডিয়ার কমরেড’-র মতন নাবান ছবিতে তাঁর দুর্দান্ত অভিনয় করেছেন। আর এই অভিনেতাএ মহিলা অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। আর এই অভিনেত্রী স্বস্তিকার মনেও এই অভিনেতা ক্রাশ হিসেবে ছোট্ট একটি জায়গা করে নিয়েছেন।

Related Articles

Back to top button