ভাইরাল & ভিডিও

VIDEO: স্বপ্না চৌধুরীর গানে নিজেকে আটকাতে পারলেন না জামাই, ভরা মঞ্চে এমন নাচলেন

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া একাংশের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। আর এই সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি নৃত্যশিল্পীদের একচেটিয়া রাজত্ব রয়েছে। প্রায়ই একাধিক ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়ে থাকে বিভিন্ন হরিয়ানভি নৃত্যশিল্পীদের নাচের ভিডিও। সম্প্রতি তেমনই আরো একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে রীতিমতো অবাক হচ্ছেন নেটনাগরিকদের একাংশ।

Advertisements
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘অঙ্কিত জাঙ্গীদ’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। ইতিমধ্যেই যা পৌঁছে গিয়েছে দেড় কোটির কাছাকাছি মানুষের কাছে। ভিডিওতে এক যুবককে রেনুকা পানওয়ার ও সুরেন্দ্র রোমিওর গাওয়া হিট হরিয়ানভি গানের তালে মঞ্চ কাঁপানো পারফর্ম্যান্স দিতে দেখা গিয়েছে। তার নাচ দেখে নেটজনতার একাংশের মত, এই অঙ্কিত নামের ছেলেটি নিজের নাচের দক্ষতা দিয়ে টেক্কা দিতে পারেন স্বপ্না চৌধুরীকেও।

Advertisements

Advertisements
Advertisement

বলাই বাহুল্য, এই মুহূর্তে অঙ্কিত নিজের এই দক্ষ নৃত্যশৈলীর মাধ্যমে চর্চায় উঠে এসেছে নেটজনতার একাংশের মাঝে। ভাইরাল হওয়া ভিডিওতে তাকে এক ঘরোয়া অনুষ্ঠানেই সকলের মন মাতাতে দেখা গিয়েছে। সেখানে তারই জোরাজুরিতে তার সাথে তাল মিলিয়ে নাচ্ছিলেন আরো এক মহিলা। তিনি যে নেহাতই খারাপ নাচ্ছিলেন না, তা ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। নিজের নাচের মাধ্যমেই সে পৌঁছাতে চায় বহু মানুষের মাঝে। ইতিমধ্যেই হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে পরিচিত হয়েছে সে। নাচকেই নিজের নেশা ও পেশা বানিয়ে ফেলেছে অঙ্কিত।

Related Articles

Back to top button