ভাইরাল & ভিডিওবিনোদন

Sapna Chaudhary Dance: স্বপ্না চৌধুরীর টাইট স্যুটে দুর্দান্ত নাচ, ইন্টারনেটে ঝড় তুললো এই ভিডিও

এই ভিডিওটি এখন বেশ জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ার একাধিক প্ল্যাটফর্মে

Advertisement
Advertisement

ইন্টারনেট দুনিয়ায় আবারো তুমুল আলোড়ন সৃষ্টি করেছেন হরিয়ানার জনপ্রিয় নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। তার নতুন নাচের একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে, যেখানে তাকে ‘বিস্ফোরক’ পারফরম্যান্স দিতে দেখা যাচ্ছে। স্বপ্না চৌধুরীর এই নৃত্যের ভিডিওটি ইতিমধ্যেই ৯৫,০০০ বারেরও বেশি দেখা হয়েছে এবং লাইক ও কমেন্টের সংখ্যাও দ্রুত হারে বাড়ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, স্বপ্না হরিয়ানভি নাচের ঐতিহ্যবাহী সালোয়ার কামিজ পরে একটি জনপ্রিয় হরিয়ানভি গানের তালে তুমুল নাচ করছেন।

Advertisement
Advertisement

তার উচ্ছ্বল নৃত্যশৈলী এবং আকর্ষণীয় অভিব্যক্তি দর্শকদের মুগ্ধ করে দিয়েছে। অনেকেই মন্তব্য করেছেন যে স্বপ্না ‘নৃত্য রাণী’ উপাধির যোগ্য এবং তার স্টেজ উপস্থিতি অসাধারণ। অনেকে বলছেন স্বপ্নার নাচের দক্ষতা এখনো সেই আগের মতই রয়েছে। তার ভিডিও কোনোদিন একঘেয়ে হয়না। তবে কিছু নেটিজেন মন্তব্য করেছেন যে স্বপ্না আগের মতো নৃত্য করতে পারছেন না। তারা মনে করেন যে তার নৃত্যে আগের মতো ‘আগুন’ নেই।

Advertisement

স্বপ্না চৌধুরী হরিয়ানার একজন জনপ্রিয় নৃত্যশিল্পী এবং অভিনেত্রী। তিনি তার ঝাঁঝালো নৃত্যশৈলী এবং আকর্ষণীয় মঞ্চ উপস্থিতির জন্য পরিচিত। স্বপ্না ‘বিগ বস ১১’-এ অংশগ্রহণের পরে আরও বেশি জনপ্রিয়তা অর্জন করেন। এরপর তিনি এখন সক্রিয় রাজনীতির সঙ্গেও যুক্ত। ফলে, সব মিলিয়ে বলাই যায় এখন তিনি ভারতের একজন বড় শিল্পী হয়ে উঠেছেন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button