ভাইরাল & ভিডিও

Sapna Choudhary Video: স্টেজে স্বপ্না চৌধুরীর সাথে অভদ্র আচরণ এক যুবকের, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

হরিয়ানভি ডান্সার হিসেবে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে স্বপ্না চৌধুরীর

Advertisement

Advertisement

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে ৮ থেকে ৮০ আজকাল সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। প্রায় সকলের অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকে ইত্যাদি জায়গায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই আমরা খবর পেয়ে যাই গোটা দেশের। সাধারণ মানুষ যেমন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন ঠিক তেমনি তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নিজেদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখেন। তাইতো তারা মাঝে মাঝেই ছবি এবং ভিডিও পোস্ট করেন বা স্টোরি পোস্ট করে নিজেদের ফ্যানদের সাথে সুসম্পর্ক বজায় রাখেন। বলিউড তারকা ছাড়াও আজকাল সোশ্যাল মিডিয়াতে ছেয়ে রয়েছেন অনেক ভোজপুরি তারকা এবং হরিয়ানভি ড্যান্সার।

Advertisement

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন। তাই তো কোনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসলেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায়। তবে যেহেতু লাইভ পারফরমেন্স করতে হয় তাই অনেক সময় ফ্যানদের থেকে অশালীন আচরণের সম্মুখীন হতে হয় স্বপ্না চৌধুরীকে। সম্প্রতি এমনই এক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক হয়ে গেছে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, স্বপ্না চৌধুরী হরিয়ানভি গান ‘তেরে মুখ পার সুট করেগা বৈরান ধাতা মারানা’-তে লাল পোশাকে মঞ্চে পারফর্ম করছেন। পারফরম্যান্সের সময়ই, একটি ছেলে স্বপ্না চৌধুরীর খুব কাছে আসে এবং তার মাথায় একটি নোট রেখে তাকে ভুল উপায়ে আঁকড়ে ধরার চেষ্টা করে। এদিকে, স্বপ্না হঠাৎ সতর্ক হয়ে যায় এবং ছেলেটির দিকে তাকাতে থাকে। ছেলেটি বারবার এমন করায় বেশ বিরক্ত হন স্বপ্না চৌধুরী। ইন্টারনেট দুনিয়াতে এখন এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

Recent Posts