বিনোদন

মঞ্চে নাচতে গিয়ে oops momemts এর শিকার হলেন স্বপ্না চৌধুরী, এমন অবস্থায় দেখা গেল (VIDEO)

Advertisement

Advertisement

হরিয়ানার সুপারস্টার এবং দেশি গার্ল নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরি তার থাম্বআপ দিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ বাড়িয়ে থাকেন অহরহ। যা সব বয়সের মানুষই পছন্দ করে। আজকাল স্বপ্না সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং তার ভক্তদের মধ্যে শিরোনামে রয়েছেন। জনপ্রিয়তার পাশাপাশি কখনো কখনো ভুল কারণে আলোচনায় আসেন তিনি।

Advertisement

জনপ্রিয় এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি ভিডিও ইন্টারনেটে ক্রমে ভাইরাল হচ্ছে যেখানে তিনি অপ্রীতিকর মুহুর্তের শিকার হন। স্বপ্নার একটি স্টেজ প্রোগ্রাম ছিল , সেখানে তিনি ব্রা না পরে জনসাধারণের সামনে চলে এসেছিলেন। এমন পরিস্থিতিতে নিজের অনুষ্ঠান চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সামনে বসে থাকা দর্শকরা বিষয়টা অনেকে উপভোগ করেন। স্বপ্না চৌধুরীর এমন ভিডিও মুহূর্তে বেশ ভাইরাল হচ্ছে। যেখানে আপনি দেখতে পাবেন যে স্বপ্নাকে সালোয়ার স্যুট পরে স্বভাব সিদ্ধ ভাবে দর্শকদের মনোরঞ্জন করছেন।

Advertisement
Advertisement

কিন্তু যে তাকে ব্রা ছাড়াই মঞ্চে দেখে অনেকেই অবাক হয়েছেন। সামাজিক মাধ্যমে করা হচ্ছে বিভিন্ন মন্তব্য। এই ভিডিওতে স্বপ্না খুব একটা বিশেষ নাচ করেননি, কিন্তু তা সত্ত্বেও মানুষ খুব মনোযোগ সহকারে এই ভিডিও গানটি দেখছেন। অ্যামেজিং ইন্ডিয়ান ভিডিও নামে ইউটিউব চ্যানেলে আপনি এই ভিডিওটি দেখতে পারেন, যেখানে এটি শেয়ার করা হয়েছে। যা এখন পর্যন্ত ৭ লাখ ২৯ হাজার ভিউ পেয়েছে। এছাড়াও এতে অনেক লাইক ও কমেন্টও করা হচ্ছে।

তবে স্বপ্না চৌধুরী সিনে দুনিয়ায় তার ক্যারিয়ার যাত্রা কভার করেছেন। এরপর থেকে তার জনপ্রিয়তা ক্রমাগত বাড়তে থাকে। কিন্তু এখন তার স্টেজ শো খুব কমই দেখা যায়, যার কারণে তার পুরানো স্টেজ শোগুলির ভিডিওগুলি ইউটিউবে ভাইরাল হতে থাকে। যা আজও মানুষ অনেক বেশি পছন্দ করে।

Recent Posts