গায়ে রঙ লাগিয়ে তুমুল নাচলেন স্বপ্না চৌধুরী, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

হরিয়ানার জনপ্রিয় নৃত্যশিল্পি স্বপ্না চৌধুরীর হোলি উদযাপন করার নতুন ভিডিও মুক্তি পাবে মার্চ মাসের প্রথম সপ্তাহে। একটি ছোটো ক্লিপ ভক্তদের মন জয় করেছে যেখানে দেখা যাচ্ছে স্বপ্না চৌধুরীকে রং রাঙানো হচ্ছে এবং তিনি রংয়ের এই উৎসব উপভোগ করছেন। সকলেই উত্তেজিত এটি দেখার জন্য। স্বপ্না বরাবরের মতো তার নৃত্যের ধরন এবং দেশি অবতার দিয়ে শ্রোতাদের মনমুগ্ধ করবে বলে আশা করা যায়।

Advertisement

ভিডিওটির শুট হয়েছে মুম্বাইয়ে একটি গ্রাম্য এলাকায়। স্বপ্না বা ভিডিও নির্মাতারা কেউই ভিডিও ব্যতীত এখনও কিছু প্রকাশ করেনি, তবে ভক্তদের অনুমান পুরোটি দেখার জন্য অপেক্ষাই শ্রেয়। তবে জানা গিয়েছে, এটি বেশ মজাদাড শর্ট ফিল্প হবে। স্বপ্না চৌধুরী বিগ বসের আগে তিনি তাঁর হরিয়ানভী গানের জন্য ‘তেরি আঁখয়্যা কা যো কাজল’ গানটি জন্য জনপ্রিয় হয়েছেন, যা এখনও জনপ্রিয়।

Advertisement

আরও পড়ুন : লাল পোশাকে হট লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ইয়ামি গৌতমের এই ছবি

Advertisement

তিনি ‘বীর কি ওয়েডিং’ ছবিতে বিশেষ নাচের সিক্যুয়েন্সে ‘হাট যা তৌ’ অভিনয় করে বলিউডে আত্মপ্রকাশ করেছেন এবং ‘নানু কি জানু’ চলচ্চিত্রে ‘তেরে থামকে স্বপ্না চৌধুরী’ এবং ‘লাভ বিট’ শিরোনামের একটি গানের সাথে নৃত্য করেন। সম্প্রতি তাকে ‘পানিহারি’ শিরোনামের একটি ট্র্যাকে দেখা গিয়েছিল। স্বপ্না এখন পাঞ্জাবি এবং ভোজপুরি শিল্পে সমানভাবে বিখ্যাত।

Recent Posts