Today Trending Newsদেশনিউজরাজ্য

“গরু ও কয়লা পাচারের ৯০০ কোটি টাকা ভাইপোকে দিয়েছিল বিনয় মিশ্র”, মন্তব্য শুভেন্দুর

শুভেন্দুর অভিযোগ যে গরু এবং কয়লা পাচারে পুলিশের একাংশ জড়িত আছে

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। দুই দফা ভোট সম্পন্ন হয়েছে এবং বাকি রয়েছে আরও ৬ দফা ভোট। তবে নির্বাচনের মাঝেও তৃণমূল-বিজেপি দ্বন্দ্ব অব্যাহত রয়েছে। আজ অর্থাৎ রবিবার ফের বিজেপি নেতা শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ও বিশেষ করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে একাধিক বিষয়ে মন্তব্য করেছেন। তিনি সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়ে ভাইপো অর্থাৎ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও বিনয় মিশ্রের কথোপকথন প্রকাশ্যে এনেছেন।

Advertisement

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ভাইপোকে কটাক্ষ করে বলেছেন, “অভিষেক বন্দ্যোপাধ্যায় কয়লা এবং গরু পাচারের টাকা পেয়েছে। বিনয় মিশ্র ও অশোক মিশ্রর চক্র ভাইপোকে ৯০০ কোটি টাকা দিয়েছে যা কয়লা এবং গরু পাচারের টাকা। এই ঘটনা যে পুলিশের একাংশ জড়িত আছে বলে ওরা কখনো শাস্তি পায়নি। ব্যানার্জি পরিবার পুরোপুরি দুর্নীতিতে ডুবে আছে। কিন্তু এবার বিজেপি ক্ষমতায় এসে বাংলা থেকে দুর্নীতিতে ইতি টানবো। ভোট পাচারের জন্য টাকা বিলি করা হচ্ছে এখন। সব অনৈতিক কাজ কর্ম বাংলায় বন্ধ হবে বিজেপি এলে।” এছাড়াও সাংবাদিক সম্মেলন থেকে অমিত মালব্য বলেছেন, “প্রতিমাসে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ৪০ কোটি টাকা পাঠানো হতো। এই কয়লা গরু ও মানুষ পাচারের টাকা পেত ভাইপো। মমতা বন্দ্যোপাধ্যায় কখনোই এই দায়িত্ব এড়িয়ে যেতে পারবে না।”

প্রসঙ্গত উল্লেখ্য শুভেন্দু অধিকারী দ্বিতীয় দফা নির্বাচনের নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে গেরুয়া সৈনিক হিসাবে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছিলেন। এই কেন্দ্রে ফলাফল কি হয় তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে বিস্তর। তবে বিজেপি দাবি করেছে যে মমতা বন্দ্যোপাধ্যায় হেরে গেছেন। গতকাল কোচবিহারে একটি জনসভায় উপস্থিত থেকে শুভেন্দু অধিকারী কটাক্ষ করে বলেছিলেন, “তৃণমূলের পঞ্চায়েত সদস্যরা নাকি ধমক দিচ্ছে ভোট না দিলে দেখে নেবে। আমি বলছি ওদের ৩ তারিখে বিডিও অফিসে আর এসডিও অফিসে গিয়ে পদত্যাগ করতে হবে। তিন মাসের মধ্যে পুরসভা, পঞ্চায়েত ভোট করে জনগণের হাতে ক্ষমতা তুলে দেবে বিজেপি।”

Advertisement

Related Articles

Back to top button