বলিউডবিনোদন

Sushmita Sen: শরীরচর্চায় অনীহা! দুই মেয়েকে নিয়ে আয়নার সামনেই তুমুল নাচ সুস্মিতা সেনের, ভাইরাল ভিডিও

Advertisement

বলি সুন্দরীদের মধ্যে অন্যতম সুস্মিতা সেন। একসময় বড়পর্দায় চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। হিন্দির পাশাপাশি বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন একাধিক বড় বড় ডিরেক্টরদের সাথে। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করলেও পরবর্তীকালে অভিনয় জগতে অভিনেত্রী হিসেবে তিনি চূড়ান্ত সফলতার মুখ দেখেন। নিজের কর্ম জগতে আকাশ ছোঁয়া সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে অর্থাৎ প্রেমে তার সাফল্য ছিল না বললেই চলে। এখনো নেই।

Advertisement

খুব সম্প্রতি তার প্রেমের সম্পর্ক ভেঙেছে আবারো। তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সেকথা সকলকে জানিয়েওছিলেন। তিনি জানিয়েছিলেন, তারা বন্ধুত্ব দিয়ে সম্পর্কটা শুরু করেছিলেন আর সেই বন্ধুত্ব থাকবে। তবে তাদের মধ্যে ভালোবাসা ছিল অনেকদিন এখনো আছে তবে বন্ধু হিসেবে। অভিনেত্রী সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের দুই মেয়ের সাথে নাচের ভিডিও শেয়ার করেছেন, এই মুহূর্তে তুমুল ভাইরাল হয়েছে অসংখ্য নেটনাগরিকদের মাঝে।

Advertisement

সম্প্রতি নিজের দুই মেয়ে আলিশা ও রেনিকে একটি নাচের ভিডিও বানিয়েছেন এই বিশ্বসুন্দরী। এই ভিডিওতে দুই মেয়ের সাথে অভিনেত্রীকে রীতিমতো সময় ও গান দুই উপভোগ করে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিও নিজস্ব সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে সুস্মিতা সেন লিখেছেন, যদি শরীর চর্চায় আনিয়া হয় তাহলে সমস্যা নেই, তার বদলে নেচে নেওয়ার কথা বলেছেন অভিনেত্রী। মনের কথা শুনে গানের সুরে তালে তাল মিলিয়ে নাচার কথা বলেছেন অভিনেত্রী। শেষে নিজের দুই মেয়েকে ধন্যবাদ জানিয়েছেন তাকে সবসময় এইভাবে নাচানোর জন্য। উল্লেখ্য, অভিনেত্রী তার দুই মেয়েকে নিয়ে যেখানে নাচ করছিলেন সেখানে একটা বড় আয়না ছিল। দেখে কোন একটি নাচ অভ্যাসের ঘরের মতো লাগছিল। সম্ভবত এটি অভিনেত্রীর বাড়িতেই।

সম্প্রতি অভিনেত্রী নিজের দুই মেয়ের সাথে নিজের নাচের এই ভিডিও শেয়ার করার পর থেকেই তার ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনেত্রীর অনুরাগীদের বেজায় পছন্দ হয়েছে এই ভিডিওটি। ভিডিওটি দেখে স্পষ্ট অভিনেত্রী ছোট থেকেই তার দুই মেয়েকে শরীরচর্চায় অভ্যস্ত করে ফেলেছেন, তা তাদের দেখেই বোঝা যায়।

Advertisement

Related Articles

Back to top button