বলিউডবিনোদন

Sushmita Sen’s Daughter: স্টাইলের দিক দিয়ে মাকেও টেক্কা দেন সুস্মিতা কন্যা, ঝলক ভাইরাল হতেই চর্চায় রিণি

×
Advertisement

বলিউডের অন্যতম সুন্দরী ও প্রথম সারির অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪’তে মিস ইউনিভার্সের খেতাব জিতেছিলেন তিনি। এরপর ১৯৯৬’তে বড়পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী। তবে তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। কারণে-অকারণে মিডিয়ার পাতায় চর্চায় থাকেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে নিজের সূত্র ধরে নয় নিজের বড় মেয়ে‌ রিণির সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছেন সুস্মিতা সেন।

Advertisements
Advertisement

অভিনেত্রীর দুই কন্যা সন্তান রয়েছে, রিণি ও আলিশা। অভিনেত্রীর বড় মেয়ে রিণি ইতিমধ্যেই মায়ের মতন সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে জনপ্রিয়তা অর্জন করেছেন একাংশের মাঝে। আপাতত, নিজের বেশ কয়েকটি ঝলক শেয়ার করে নিয়েই চর্চায় তিনি।

Advertisements

Advertisements
Advertisement

সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকে রিণিকে একটি ফ্লোরাল প্রিন্টের ওয়ান পিসে দেখা গিয়েছে। খোলা চুলে, হালকা মেকাপে চোখে চশমা ছিল তার। সাথে দেখা গিয়েছিল চারু আসোফাকেও। এদিন তিনি একটি কালো শর্ট ড্রেসেই ছিলেন। এই মুহূর্তে নেটজনতার একাংশের মাঝে রিণির শেয়ার করে নেওয়া এই ঝলকগুলি রীতিমতো ভাইরাল হয়েছে। আর সেই দেখেই একাংশের মত, তিনি সৌন্দর্যের ও স্টাইলের দিক দিয়ে রীতিমতো টেক্কা দিচ্ছেন মা সুস্মিতা সেনকেও। উল্লেখ্য, জানা গিয়েছে খুব শীঘ্রই বড়পর্দাতে পা রাখতে চলেছেন সুস্মিতা কন্যা রিণি। এর আগে ১৩ মিনিটের একটি স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র ‘সুতোবাজি’তেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন তিনি। আগামী দিনে আরো অনেক ভালো ভালো কাজে তিনি যে তার অভিনয় দক্ষতাকে সকলের সামনে নিয়ে আসতে চলেছেন, তা আন্দাজ করছেন অভিনেত্রী ভক্তরাও।

Related Articles

Back to top button