বলিউডবিনোদন

সুস্মিতা কিভাবে এতো সহজে এই কাজ করে ফেললো? কে সাহায্য করলো তাঁকে?

প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের মুকুট যেতেন যিনি সেই সুস্মিতা সেনের (Sushmita sen) কিছু কাপল এক্সারসাইজ ভিডিও আমরা আজকের আর্টিকেলে আপনাদের সঙ্গে শেয়ার করবো। অবিবাহিত এই তনয়া রোহমান শল (Rohman Shawl) এর সঙ্গেই আপাতত একটি প্রেমের সম্পর্কে রয়েছেন। এই দম্পতির প্রায় ১৫ বছরের বয়সের পার্থক্য রয়েছে। কিন্তু তাতে কি? এখনো দুজনের কেমিস্ট্রি তাকে লাগিয়ে দেওয়ার মতো। দুই মেয়েকে সঙ্গে নিয়ে রোহমান শলের সঙ্গে দিব্যি সময় কাটাচ্ছেন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। এই লকডাউনে, এই দম্পতি একসঙ্গে করছেন এক্সারসাইজও, চলুন দেখে নিই সুস্মিতা-রোহমানের কিছু ইনস্টাগ্রাম ভিডিও।

এই ভিডিউলগুলি স্পষ্ট প্রমান দিচ্ছে যে রোহমানের সঙ্গে সুস্মিতার সম্পর্ক বেশ মাখোমাখো। কখনো একসঙ্গে বেড়াতে যান তো কখনো একসঙ্গে খাওয়া-দাওয়া করেন তো কখনো একসঙ্গে এক্সারসাইজ করেন এই দম্পতি।

প্রসঙ্গত, সুস্মিতা এবং রোহমান গত দেড় বছর ধরে সম্পর্কের মধ্যে রয়েছেন এবং বর্তমানে তিনি তার মেয়ে রিনি এবং আলিসার সাথে একসাথে আলাদা হয়ে আছেন। খুব শীঘ্রই এই দম্পতি বিয়ে করার গুঞ্জন রয়েছে। তবে,ঘনিষ্ঠ সূত্রে খবর যে একটি শীর্ষস্থানীয় সংবাদ সংস্থাকে বলেছেন, “রোহমান ইতিমধ্যে সুস্মিতার কাছে প্রস্তাব দিয়েছেন এবং তিনি সম্মতি দিয়েছেন, এ কারণেই তিনি এই সম্পর্ক প্রকাশ্যে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তারা বিবাহ বন্ধনের জন্য সঠিক সময়ের সন্ধানে রয়েছেন।”

Related Articles

Back to top button