AIIMS-এর রিপোর্টে খুশি নন, কী জানাল সুশান্তের দিদি শ্বেতা

Advertisement

Advertisement

সুশান্তের আকস্মিক মৃত্যুকে খুন নয়, আত্মহত্যা বলে জানান দিলেন AIIMS এর বিশেষজ্ঞ দলের প্রধান সুধীর গুপ্ত। এদিন সুধীর গুপ্ত বলেন “ফাঁস ছাড়া সুশান্তের দেহে কোনও আঘাতের চিহ্ন নেই। মৃতের শরীর এবং পোশাকে লড়াই বা ধস্তাধস্তির কোনও নির্দশন নেই।” কিন্তু এইমসের এই রিপোর্টে খুশি নয় সুশান্তের পরিবারের লোকেরা এমনকি সুশান্তের অনুরাগীরাও খুশি নয়। এই ব্যপারে, সুশান্তের দিদি একটি সর্বভারতীয় চ্যানেলের স্ক্রিনশট পোস্ট করেন। যেখানে সুশান্রের দিদি শ্বেতা সিং কীর্তি সরব হন, লেখেন ‘এই ধরনের ইউ-টার্নের ব্যাখ্যা অবশ্যই দিতে হবে। কেন?’

Advertisement

এদিকে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবী করেন যে সুশান্ত রিয়ার সঙ্গে ১৩ ই জুন সন্ধ্যেবেলা দেখা করেছিলেন। অর্থাৎ মৃত্যুর আগের দিন সুশান্ত রিয়ার সাক্ষাৎ হয়। রিয়া চক্রবর্তীর এক প্রতিবেশী জানান যে তিনি সুশান্তকে রিয়ার সঙ্গে দেখা করতে দেখেন এবং সেই টাইম সম্ভবত ৬ঃ৩০ টার আশেপাশে। সেদিন সুশান্ত নাকি রিয়া কে গাড়ি থেকে ড্রপ করিয়ে একা গাড়ি চালিয়ে বাড়ি চলে যান। এর আগে বিজেপি মুম্বইয়ের সেক্রেটারি অ্যাডভোকেট বিবেকানন্দ গুপ্তও দাবি করেছিলেন যে ১৩ জুন সুশান্ত রিয়ার সাথে দেখা করেছিলেন এবং যোগ করেছেন যে তিনি এই মামলার তদন্তকারী সিবিআইয়ের সাথে যোগাযোগ করতেও রাজি আছেন।

Advertisement

এখনও পর্যন্ত পাওয়া খবরে, মাদক কান্ডে অভিযুক্ত রিয়া চক্রবর্তীর বিচারবিভাগীয় হেফাজতের সীমা বাড়ানো হয়েছে। রিয়া ও সৌভিক চক্রবর্তী আগামী ২০ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে থাকবেন।

Advertisement