বলিউডবিনোদন
Trending

মা ও ভাইয়ের ছবি শেয়ার করে আবেগে কাঁদলেন সুশান্তের দিদি মীতু সিং

২০০২ এ সুশান্ত তাঁর মা কে হারান। তখন তাঁর বয়স ছিল মাত্র ১৬। এক সাক্ষাৎকারে সুশান্ত বলেছিলেন যে আমার মা মারা যাওয়ার সময় আমি কাঁদতে পারিনি, কারণ আমি জানতাম আমার মা সর্বদা বেঁচে আছেন, আমার সমস্ত সাফল্য দেখছেন।
এমনই আবেগপূর্ণ ছিলেন সুশান্ত। পরবর্তীতে অঙ্কিতাকে নিজের লাইফে পেয়ে মায়ের পরবর্তী জায়গা সুশান্ত অঙ্কিতাকেই দিয়েছিলেন।এ সবই এখন অতীত। তবে সুশান্তের বড় দিদি, ভাইয়ের অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না। তাই, সুশান্ত ও তাঁর মাকে নিয়ে বিশেষ পোস্ট করতে দেখা গেল দিদি মীতু সিংকে।

শুক্রবার মা কৃষ্ণা কুমার সিং ও ভাই সুশান্ত সিংকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন মীতু সিং। যেখানে তাঁদের মা দাড়িয়ে সুশান্তকে আদর করছেন আর ভাই সুশান্ত মায়ের পায়ের সামনে হাত জোড় করে বসে আছেন। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই আবেগে ভাসেন সুশান্তের ফ্যানেরা।

আগস্ট মাসেও সুশান্তের দিদি একটি লিঙ্ক ট্যুইট করেন যেখানে সুশান্তের জাস্টিসের জন্য একটি গান বানানো হয় যা সুশান্তের ফ্যানেদের কাছে একটি আবেগের বিষয়।

এর আগেও সুশান্তের দিদি মীতু সিং একটি পোস্টে লিখেছিলেন, “ভাই এই আঘাত আমরা এখনও মেনে নিতে পারছি না। বিশ্বাসই হয় না যে তুমি আমাদের মধ্যে আর নেই। এটা অতি যন্ত্রণাদায়ক। তুমি যে শূন্যতা রেখে গেছো, তা বর্ণনা করা যায় না। আমার কাছে তুমি মূল্যবান, প্রাণের থেকেও প্রিয়, এখনও আমি তোমায় বিদায় জানাতে পারছি না। তোমার সঙ্গে আমার পবিত্র বন্ধন চিরকাল বজায় থাকবে। তোমার পুরনো স্মৃতি নিয়ে আমরা বেঁচে থাকবো, যতক্ষণ না আবারও দেখা হয়। তুমি সবসময় আমাদের গর্ব।”

Related Articles

Back to top button