বলিউডবিনোদন
Trending

তৈরি হচ্ছে সুশান্তের বায়োপিক ‘ন্যায়, দ্য জাস্টিস’, সুশান্তের চরিত্রে কে?

'ন্যায়, দ্য জাস্টিস' দিয়ে সুশান্তের বায়োপিক শুরু হতে চলেছে। NCB আধিকারিকের ভুমিকায় শক্তি কাপুর।

‘ন্যায়, দ্য জাস্টিস’ মুভি দিয়েই কি সুশান্ত কেসের জট খুলবে? এখনও পর্যন্ত সুশান্তের ভিসেরা রিপোর্ট সম্পূর্ণ ভাবে খোলসা হয়নি, তবে CFSL-এর রিপোর্ট অনুযায়ী, তদন্তকারীরা সুশান্তর মৃত্যুকে ‘পার্শিয়াল হ্যাঙ্গিং’ বলে মেনে নিয়েছেন। ঘটনার দৃশ্যের পুনর্নিমানের পর সুশান্তর মৃত্যকে ‘ফুল হ্যাঙ্গিং’ বলে মানা হয়নি। যার অর্থ হল এসএসআর এর পা পুরোপুরি বাতাসে ছিল না এবং তার পা মাটি / বিছানাকে স্পর্শ করেছিল।

সুশান্তের শরীরের ময়না তদন্ত করতে গিয়ে তাঁর শরীরের ৮০ ভাগ অংশ ব্যবহার করেছিলেন কুপার হাসপাতাল এর ৫ জন ডাক্তার। এরপর ২০ শতাংশ দিয়ে ভিসেরা রিপোর্ট বানানো সম্ভব নয় বলে জানিয়েছিলেন AIIMS এর কর্ণধার। তা স্বত্বেও পরীক্ষা চলে, উঠে আসে পার্শিয়াল হ্যাঙ্গিং এর তথ্য। পাশাপাশি সুশান্ত-কেসে মাদক-কান্ড বেশ মাথা চাড়া দিয়ে ওঠে। একের পর এক বলিউড সেলিব্রিটির নাম উঠে আসে এই কেসে। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর পাশাপাশি মাদক-কান্ডে, নাম জড়ান দীপিকা-সারা-শ্রদ্ধা। এনসিবি-র কড়া নজরে রয়েছেন এই তিন নায়িকা এবং আরও অন্যান্য।

সুশান্ত মৃত্যু-কেস একটু নরম হতেই সুশান্তকে নিয়ে বায়োপিক করার ইচ্ছা প্রকাশ করেছেন অনেকে। যদিও এই ব্যপারে, সুশান্তের বাড়ির আইনজীবী আগেই সাফ জানিয়ে দিয়েছেন যে সুশান্তের বাড়ির লোকের অনুমতি ছাড়া কোন সিনেমা, গল্প ও বই লেখা যাবে না। তবে ইতিমধ্যে শুটিং শুরু হয়ে গেছে ন্যায়, দ্য জাস্টিস’ মুভির। সূত্রে খবর, সুশান্তের মৃত্যু রহস্য এবং বলিউডের মাদকযোগ—সবই দেখানো হবে ছবিটিতে। থাকবে প্রয়াত অভিনেতার স্টার হওয়ার আগের জীবন থেকে শুরু করে, মানসিক অবসাদ, প্রেম, মৃত্যু ইত্যাদি। থাকবে সিবিআই, ইডি, এনসিবি’র প্রসঙ্গও।

সব থেকে আশ্চর্য ও মজার ব্যপার হল, এই সিনেমায় একজন NCB অফিসারের ভুমিকায় থাকবেন শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুর। অন্যদিকে, স্বজনপোষণের নীতিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সুশান্তের চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে, জুবের খানকে। যাঁকে ‘নাগিন ৩’ ধারাবাহিকে ‘ঋত্বিক’ চরিত্রে দেখা গিয়েছে। একজন টেলিভিশন তারকাকে সামনে রেখেই সুশান্তকে পোট্রে কড়া হবে বলে সূত্রের খবর। রিয়া চক্রবর্তীর চরিত্রে দেখা যাবে, শ্রেয়া শুক্লকে। ছবিতে জুবের এবং শ্রেয়া… দু’জনেরই নাম পরিবর্তন করে রাখা হয়েছে মহেন্দ্র সিংহ এবং উর্বশী। তবে অঙ্কিতার চরিত্রে কে আছেন তা জানা যায়নি। বাছাই পর্ব চলছে। ছবিটি পরিচালনা করবেন দিলীপ গুলাটি। প্রযোজনায় রাহুল শর্মা। সব কিছু ঠিক থাকলে এ বছরই শেষের দিকে মুক্তি পেতে পারে ছবিটি।

Related Articles

Back to top button