জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী, কী বললেন সুশান্তের দিদি শ্বেতা

Advertisement

Advertisement

গতকাল সুশান্ত-মামলা ও বলিউড মাদককান্ডের মূল অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তী জামিনে ছাড়া পেয়েছেন। এরপর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি নিজের ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করলেন। এই পোস্টে তিনি বিখ্যাত লেখক পাওলো কোয়েলহোর একটি উক্তি শেয়ার করে লেখেন, যে,তাঁদের কাছে এখনও হয়তো সব উত্তর নেই ,তবে তাঁদের সঙ্গে ‘ধৈর্য,সাহস,বিশ্বাস এবং ঈশ্বর’ রয়েছেন। শ্বেতা পাওলো কোয়েলহোর যে উক্তিটি শেয়ার করেছেন তা অনুবাদ করে বোঝা গেছে যে, শ্বেতা বলতে চেয়েছেন, “সঠিক মুহূর্তের জন্য অপেক্ষা, ধৈর্য ও সাহস কখনও আমাদের হতাশ করে না।“ শ্বেতা এই পোস্টের মাধ্যমে সুশান্ত অনুরাগীদের মনকে শান্ত করতে চেয়েছেন। প্রসঙ্গত সুশান্তকে সম্মান জানিয়ে 15 ই অক্টোবর সুশান্ত ও সারা আলি খান অভিনীত ফিল্ম ‘কেদারনাথ’ দ্বিতীয় বার রিলিজ করার কথা ভেবেছেন নির্মাতারা। এই কারণে বিভিন্ন মিউজিক চ্যানেলে ‘কেদারনাথ’-এর গান দেখানো শুরু হয়েছে এবং সুশান্ত অভিনীত ফিল্মগুলির গানের কিছু অংশ নিয়ে বিভিন্ন ‘স্মাশ আপ’ বানিয়ে দেখানো হচ্ছে।

Advertisement

এদিকে সুশান্তের দ্বিতীয় পোস্ট মর্টেম রিপোর্টেও আত্মহত্যার তথ্য আসায় সুশান্তের পারিবারিক আইনজীবী বিকাশ সিং CBI-কে অনুরোধ করেন,সুশান্তের মৃত্যুর কারণ আরও একবার পরীক্ষা করে দেখতে। তিনি বলেন “CBI-এর উচিত,এইমস-এর চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করে তাঁরা সংবাদমাধ্যমে যে বয়ান দিয়েছেন,তা খতিয়ে দেখা।

Advertisement

প্রসঙ্গত,14ই জুন সুশান্তের মৃত্যুর পরে রহস্য আরো ঘনীভূত হলেও বারবার আত্মহত্যার তথ্য সামনে এসেছে। কিন্তু সুশান্তের পরিবার ও বন্ধুরা এই তথ্য মানতে নারাজ। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বয়ানে অসঙ্গতি পাওয়া যায় এবং এনসিবি রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে মাদক-কান্ডে জড়িত থাকার অভিযোগে। জানা যায়,রিয়া নাকি নিয়মিত সুশান্তকে মাদক দিতেন।টানা 28 দিন বায়কুল্লা জেলে বন্দি থাকার পর গতকাল রিয়া শর্তসাপেক্ষে জামিন পান।জামিনে মুক্ত থাকাকালীন তাঁকে নিকটবর্তী থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।এছাড়াও তাঁর পাসপোর্ট থানায় জমা রাখতে বলা হয়েছে। রিয়াকে দেশের বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হয়নি। এমনকি মুম্বই-এর বাইরে যেতে গেলেও রিয়াকে তদন্তকারী অফিসারদের কাছে সঠিক কারণ দর্শিয়ে অনুমতি নিতে হবে। রিয়া এক লক্ষ টাকার বন্ডে যেহেতু জামিন পেয়েছেন,সেহেতু তাঁকে আদালতে এক লক্ষ টাকা জমা করতে হবে।এই বিষয়ে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে আদালতের কাছে কিছুদিন সময় চেয়েছেন।

Advertisement