রণবীরকে এক হাত নিলেন সুশান্ত অনুরাগীরা, উঠলো বিজ্ঞাপন বয়কটের ডাক!

Advertisement

Advertisement

রণবীরের উপর চটলেন সুশান্ত অনুরাগীরা। একটি চিপস এর বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ করার দ্বায়ে উঠল বয়কটের ডাক। হ্যাঁ, বয়কটের ডাক দেওয়া হয়েছে নির্দিষ্ট চিপস এবং স্ন্যাকস ব্র্যান্ডটিকেও। কিন্তু রণবীর সিং এর উপর এতটা খাপ্পা কেন সুশান্তের অনুরাগীরা? ঠিক কি ছিল সেই বিজ্ঞাপনে? চলুন দেখে নেওয়া যাক।

Advertisement

এই বিজ্ঞাপনে রণবীরের চরিত্রটিকে প্রশ্ন করা হয়, তাঁর ভবিষ্যতে কী করার পরিকল্পনা? “Beta, aage Kya Plan Hai?” উত্তরে রণবীর জানান প্যারাডক্সিকাল ফোটন, অ্যালগরিদম এবং এলিয়েনস সম্পর্কে এলোমেলো কথা। রণবীরের মুখে ফোটন, প্যারাডক্স, এলিয়েনস এই সমস্ত শব্দ থাকার কারণে সুশান্তের অনুরাগীদের মনে হয়েছে এই বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ করা হয়েছে।

Advertisement

Advertisement

কেউ কেউ রণবীরকে ‘মিস্টার কার্টুন’ বলেও কটাক্ষ করতে ছাড়েননি। রণবীরের উদ্ভট পোশাক নিয়েও শুরু হয় চর্চা। এছাড়াও, কেউ লিখেছেন, ‘রণবীরের পক্ষে ফোটন বোঝা সম্ভব নয়, তার জন্য সুশান্তের মত জিনিয়াস হতে হয়।’

এদিকে ওই নির্দিষ্ট চিপস কোম্পানির উদ্যক্তরা এই নিয়ে এখনও কিছু মতামত প্রকাশ করেননি। ইতিমধ্যেই ওই নির্দিষ্ট সংস্থার ইউটিউব চ্যানেলে বিজ্ঞাপনের ভিডিওটি ‘ডিস লাইক’ এর বন্যা বইছে।

Recent Posts