বলিউডবিনোদন

১ থেকে ১০০ এর মধ্যে উঠে আসল সুশান্ত সিং রাজপুতের নাম, আনন্দে আত্মহারা অনুগামীরা

×
Advertisement

দেখতে দেখতে কেটে যেতে চলেছে একটা বছর। খুন না আত্মহত্যা, সবকিছু বিতর্কের উর্ধ্বে চলে গেছেন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)। সুশান্তের নামের পাশে প্রয়াত লিখতে ইচ্ছে করে না। বারবার মনে হয়, সত্যিই কি তিনি নেই? শরীর নশ্বর। কিন্তু আত্মা তো অবিনশ্বর। আর ভক্তদের হৃদয়ের মাঝে সুশান্তের বাস, প্রয়াত লিখলে মিথ্যা হয়ে যাবে যে! আমাদের এই ধারণাকে সীলমোহর দিল 2021 সালে বিশ্বের শ্রেষ্ঠ একশো হ্যান্ডসাম পুরুষের নমিনেশন। এই তালিকায় রয়েছে সুশান্ত সিং রাজপুতের নাম।

Advertisement

12 ই মে সকাল থেকেই নেটদুনিয়ায় একের পর এক ভাইরাল হয়ে চলেছে সুশান্ত সিং রাজপুতের বিভিন্ন স্টাইলিশ ছবি। নমিনেশনে অনেকের থেকেই এগিয়ে রয়েছেন সুশান্ত। সুশান্ত-ট্রেন্ডের এখনও অবধি ভাইরাল হওয়া পোস্টগুলির মধ্যে 12 ই মে-র পোস্ট অন্যতম। মৃত্যুর পরেও তিনিই প্রথম সেলিব্রিটি যাঁর ট্রেন্ড সোশ্যাল মিডিয়ায় এখনও প্রবল।

কিছুদিন আগে মরণোত্তর দাদাসাহেব ফালকে পুরস্কার পেয়েছেন সুশান্ত। গত বছর মৃত্যুর পর তাঁর মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ফিল্ম ‘দিল বেচারা’ ডিজনি হটস্টারের সমস্ত রেকর্ড ব্রেক করে দিয়েছিল। এখনও অবধি সিবিআই তদন্ত করছে সুশান্ত মৃত্যুরহস‍্যের।

Advertisement

গত বছর 14 ই জুন লকডাউনের সময় মুম্বইয়ের বান্দ্রায় নিজের বিলাসবহুল ফ্ল্যাটে সুশান্তের মৃতদেহ পাওয়া যায়। সুশান্তের হঠাৎই চলে যাওয়া ছিল রহস্যজনক। তাঁর মৃতদেহ কুপার হাসপাতালে পোস্টমর্টেম করা হলে মৃত্যুর কারণ হিসাবে ‘আত্মহত্যা’ বলা হয়। কিন্তু সুশান্তের অনুরাগীরা, বন্ধু ও তাঁর পরিবারবর্গ সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত চান। বলিউডের একাধিক প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে ওঠে নেপোটিজমের অভিযোগ। এর মধ্যে অন্যতম ছিলেন করণ জোহর (karan johar)। করণ কিছুদিনের জন্য নিজের টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেন। সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী (Rhea chakraborty)-র বয়ানে অসঙ্গতি ধরা পড়ে। রিয়া ও তাঁর ভাই সৌভিক (souvick)-কে গ্রেফতার করা হয়। পরে তাঁরা জামিনে ছাড়া পেলেও দেশের বাইরে যাওয়ার অনুমতি পাননি।

Related Articles

Back to top button