×
জ্যোতিষ

১৭ মে পর্যন্ত মঙ্গলদেবের রাশিতে থাকবেন সূর্যদেব, ভাগ্যের চাকা ঘুরবে এই ৩ রাশির

Advertisement

জ্যোতিষশাস্ত্রে বিজ্ঞ লোকেরা গ্রহ ও তাদের রাশি কোন সময় কোন ট্রানজিট পজিশন এ থাকে, তার ফল কি হয় এই সব নিয়ে চর্চা করেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে রাশি পরিবর্তন করে। যা মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। গ্রহের রাজা সূর্য 14 এপ্রিল মেষ রাশিতে পরিবর্তিত হয়েছে। 14 মে পর্যন্ত সূর্য এই রাশিতে অবস্থান করবে। জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে শক্তি, সাহস এবং সম্মানের কারণ হিসাবে বিবেচনা করা হয়। সূর্য রাশির পরিবর্তন সমস্ত 12টি রাশিকে প্রভাবিত করবে। সূর্য ট্রানজিট পিরিয়ডের ৩টি রাশির শুভ যোগ তৈরি হবে। আসুন দেখি কোন রাশির জাতকদের এই সময় খুব শুভ থাকবে। তারা তাদের ভাগ্যের খুব মঙ্গল সময়ে প্রবেশ করবেন। রাশি ফল অনুসারে সিদ্ধান্ত নিলে নিশ্চয় উপকারিত হবেন। দেখে নিন কার কার রাশি এই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে।

Advertisement

১) মিথুন রাশি –
মিথুন রাশির জাতকদের জন্য সূর্যের যাত্রা লাভজনক প্রমাণিত হবে। সূর্য দেবতা আপনার রাশির 11 তম ঘরে প্রবেশ করেছেন। যাকে আয়ের হার বলা হয়। তাই এই সময়ে আপনার আয় বাড়তে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায়ীদের সঙ্গে নতুন সম্পর্ক গড়ে উঠবে, যা ভবিষ্যতে লাভবান হবে।

২) কর্কট রাশি-
কর্কট রাশির জাতকদের জন্য সূর্য ট্রানজিট শুভ প্রমাণিত হবে। সূর্য দেবতা আপনার রাশি থেকে দশম ঘরে গমন করেছেন। যাকে বলা হয় চাকরি ও ক্যারিয়ারের জায়গা। আপনি এই সময়ে একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীরা অর্থ উপার্জন করতে পারেন। কাজের ধরনে উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হতে পারে। কর্কট রাশি চন্দ্র দ্বারা শাসিত হয়। এই ট্রানজিট আপনার জন্য উপকারী হবে কারণ চন্দ্র দেবতা এবং সূর্য দেবতার মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে।

Advertisement

৩) মীন রাশি-
মীন রাশির জাতক জাতিকারা সূর্যের যাত্রার সময় সুখবর পেতে পারেন। সূর্য দেবতা আপনার রাশির দ্বিতীয় ঘরে গমন করেছেন। যাকে বলা হয় বাক ও অর্থবোধ। অতএব, আপনার হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। দীর্ঘদিন আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।

Related Articles

Back to top button