৫১-তেও সুপার হট জেনিফার লোপেজ, রইল ছবির ক্লিপিংস

সমুদ্র স্নানে ৫১-র বিদেশী অভিনেত্রী! শরীরের উষ্ণতায় আগুন ধরল চারপাশে, রইল সব বাছাই ছবি

Advertisement

Advertisement

একজন সফল আমেরিকান অভিনেত্রী, সংগীত শিল্পী, বিনোদন তারকা, ব্যবসায়িক উদ্যোক্তা ও প্রযোজক হলেন জেনিফার লোপেজ। বয়স ৫১, তারপরেও উষ্ণ আবেদন নিয়ে কাঁপাচ্ছেন নেট দুনিয়া। মার্কিন সঙ্গীত শিল্পী হলেও, এই দেশে তাঁর ভক্ত অগুন্তি। ১৯৮৬ সালে মাই লিটল গার্ল নামক ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন, এরপর একের পর এক সঙ্গীত উপহার দেন জেনিফার। এই বছর ২৪ শে জুলাই ৫১ তে পা রাখলেন এই গায়িকা অভিনেত্রী। এখনও দমে যাননি তিনি। নিজের লাস্যময়ী রূপ, ওয়াইল্ড ইমেজ ধরে রেখেছেন জেনিফার। রইল তাঁর কিছু বাছাই করা ছবি যা আপনার মনে আগুন ধরাবেই।

Advertisement

Advertisement

৫১ বছর বয়সেও তিনি একইভাবে সাবলীল ও উষ্ণতা ছড়াতে সক্ষম! দেখে কে বলবে যে সুন্দরীর বয়স বেড়েছে! তাঁর রূপ ও লাবণ্যের যৌবনেই রয়েছেন তিনি৷

Advertisement

এখনও দাপিয়ে মডেলিং করে চলেছেন ৫১ র জেনিফার।

সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় জেনিফার৷ বিভিন্ন সময় বিভিন্ন অবতারে তাঁকে দেখা যায় সোশ্যাল পেজে।

এখনও বোল্ড ফটোশ্যুটে ভীষণ সাবলীল জেনিফার লোপেজ।

২০১৫ সালে একটি মুভির ক্লিপিং ভীষণ ভাইরাল হয় যেই মুভিটি পরবর্তীতে নিষিদ্ধ করে দেওয়া হয় সেন্সর বোর্ডের তরফ থেকে। একটি সত্য ঘটনা অবলম্বনে ছবিটি নির্মিত হয়েছিলো যেখানে নগ্ন নতর্কীদেরকে দেখা যায় তাদের বিত্তবান ক্লায়েন্টদের সঙ্গে এবং নিষিদ্ধ ড্রাগের ব্যবহারও দেখানো হয়েছিলো। ওই মুভিতেও জেনিফার লোপেজ দক্ষতার সঙ্গে অভিনয়ও করেছিলেন। রইল সেই মুভির ট্রেলার।

 

Recent Posts