বলিউডবিনোদন

ভারতের রানের চেয়ে সানি লিওনির অন্তর্বাসের সাইজ বড়, ব্যাপক ট্রোলড অভিনেত্রী

Advertisement

ইদানিং নেট দুনিয়ায় অযথাই ট্রোল করা শুরু হয়েছে সানি লিওনিকে।  অ্যাডিলেডে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ছত্রিশ রানে অলআউট হয়ে গিয়েছে ভারতীয় টিম। ভারতীয় টিমের এত দুর্বল হারের জন্য টিমের ব্যাটিং অর্ডার নিয়ে সমালোচনা করা হচ্ছে।  এমনকি টেস্ট ক্রিকেটের সর্বনিম্ন স্কোর নিয়েও আলোচনা চলছে নেটদুনিয়ায়।  কিন্তু এর মধ্যেই নেটিজেনদের একাংশ অযথা সানি লিওনির অন্তর্বাস নিয়ে কথা বলা শুরু করেছেন।

ভারতীয় দলের ব্যর্থতার সঙ্গে জড়িয়ে দেওয়া হলো বলিউড অভিনেত্রী সানি লিওনির অন্তর্বাসের সাইজকে। নেটিজেনদের একাংশ টুইটারে লিখেছেন, সানি লিওনির অন্তর্বাসের সাইজ 38। অর্থাৎ ভারতীয় টিমের স্কোরের থেকেও বেশি। কেউ কেউ লিখেছেন, সানি 2 রানে জিতে গিয়েছেন। তবে এই ধরনের নোংরা টুইটের প্রতিবাদ করেছেন নেটিজেনদের অনেকে। বিশেষ করে মহিলা নেটিজেনরা সানি লিওনিকে করা কটূক্তির কড়া নিন্দা করেছেন।  এই ধরনের মন্তব্য বিকৃত মানসিকতার পরিচয় দেয় বলে জানিয়েছেন তাঁরা।

সানি লিওনি বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে স্বীকৃতি পেলেও অতীতে তাঁর পর্ন তারকার পেশায় থাকার কথা এখনও কেউ ভুলতে পারেননি। সানির অতীত নিয়ে গত বছর তৈরী হয়েছিল একটি ওয়েব সিরিজ যা সম্প্রচারিত হয়েছিল জি ফাইভ ওটিটি প্ল‍্যাটফর্মে। ওয়েব সিরিজটির নাম ‘কারেনজিত কৌর’। এটি সানির প্রকৃত নাম।  এই ওয়েব সিরিজে সানির অতীত জীবনের লড়াই, তাঁর পর্ন তারকা হয়ে ওঠার কারণ দেখানো হয়েছে।  ওয়েব সিরিজটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল।

Tags

Related Articles

Back to top button