বিনোদনবলিউড

৪০ বছর বয়সে স্টাইল দেখালেন সানি লিওন, ভক্তদের মনে করিয়ে দিলেন পুরনো দিনের কথা

×
Advertisement

৪০’এর ঘরে বয়স তার। এই বয়সেও প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছাড়ান তিনি। তিনি আর কেউ নন, ‘বেবি ডল’ সানি লিওনি। বর্তমানে নিজের প্রিয় ডেস্টিনেশন মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকে শেয়ার করে নিয়েছেন নিজের একাধিক ছবি, যা দেখে মুগ্ধ তার ভক্তরা। বিকিনি লুকে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী পুরোপুরি ভ্যাকেশন মুডে রয়েছেন।

Advertisement

সানি লিওনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও। বড়পর্দায় একাধিক আইটেম নম্বরে দেখা গিয়েছে তাকে। এছাড়াও একাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাকে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মালদ্বীপ থেকে একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কখনো বিকিনি লুকে পুলসাইডে, আবার কখনো স্যুইমস্যুটে সমুদ্রের মাঝে বোটে করে দেখা গিয়েছে তাকে।

আবার কখনো সমুদ্রের নীচে স্কুবা ডাইভিং করার ফটো শেয়ার করে নিয়েছেন। সাথে লিখে জানিয়েছেন, জলের নীচে কচ্ছপ দেখার আলাদাই মজা রয়েছে। আবার কখনো শর্ট ড্রেসে রিসোর্টের বারান্দায় দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। পিছনে সমুদ্র দৃশ্যমান। তিনি রীতিমতো এই ছুটি উপভোগ করছেন তা তার ছবিগুলো দেখেই স্পষ্ট হয়েছে সকলের কাছে। এই বয়সেও বর্তমানের অভিনেত্রীদের রীতিমতো টেক্কা দেন সানি লিওনি। তার হট লুক রীতিমতো আগুন লাগিয়ে দেয় তার অনুরাগীদের মনে। বর্তমানে তার এই সমস্ত ছবিগুলি রীতিমতো ভাইরাল হয়েছে, তা আলাদা ভাবে বলার প্রয়োজন নেই।

Related Articles

Back to top button