×
বলিউডবিনোদন

সানি লিওনির স্যুইমিংপুলে স্নানের ছবি ভাইরাল, তুমুল ঝড় নেট দুনিয়ায়

Advertisement

কৌশিক পোল্ল্যে: গরম তো পড়েই গেল বলা চলে। এইসময়ে একটু পুলসাইটে ঢু না মারলে কি চলে! ঠিক ধরেছেন, পুলসাইটে বিকিনি পরিহিত সানি লিওনি স্নান সারলেন, পোস্টও করলেন সেই ছবি। স্যুইমিং পুলের সঙ্গে সানির সম্পর্ক বহুদিনের, সেই স্মৃতিই আবারো উঠে এল ডাব্বু রাতনানির ক্যালেন্ডার শ্যুটের হাত ধরে, যার এবছরের নেচার ফটোগ্রাফি আলোড়ন তুলেছিল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

উষ্ণ মরশুমে শীতলস্রোতে গা এলিয়ে দিতে কার না ভালোলাগে! কিন্তু এই দুঃসময়ে সেসব করার সুযোগই বা কই। সাধারন মানুষ সহ্য করলেও সেলেবদের মন তো পুলের দিকেই থাকবে একথা নিশ্চিত, যে কারনে একের পর এক পুরোনো পুলসাইট ছবি ও ভিডিও শেয়ার করে সন্তুষ্টি মেটাচ্ছেন বলি অভিনেত্রীরা।

সানির অর্ধনগ্ন হট অবতারে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। প্রায়ই সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে ফ্যানসদের মুখে হাসি ফোটাতে কার্পন্যবোধ করেন না সানি। আমেরিকান পর্নস্টারের পেশা ত্যাগ করে ভারতে আসার পর পুরোপুরি বদলে যায় তার জীবন। বলিউডের চাবিকাঠি হাতে পাওয়ার পর আর ঘুরে দাঁড়াতে হয়নি অভিনেত্রীকে।

Advertisement

অভিনয়ের সাথে সাথে বিভিন্ন সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত হয়েছেন সানি, নিজেই নিয়েছেন শিশুদত্তক এবং সেই সঙ্গে বহু অনাথ শিশুর মুখে অন্ন তুলে দিতে কাজ করছেন বিভিন্ন এনজিও সংস্থা গুলির সঙ্গে। বর্তমানে সিনেমা থেকে খানিক দুরেই রয়েছেন বেবিডল। তবে রিয়্যালিটি শো তে তার বহুল জনপ্রিয়তা রয়েছে। শেষ সিজনটি সমেত বিগত পাঁচবছর ধরে ‘স্পিলিট্সভিলা’ নামক লাভ রিয়্যালিটি শো এ তাকে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছে। অর্ধনগ্ন সানির স্নানের দৃশ্যের ছবিটি নীচে অপেক্ষা করছে শুধুমাত্র আপনার জন্য।

Related Articles

Back to top button