বলিউডবিনোদন

রোম্যান্টিক ওয়েদার! বৃষ্টি ভেজা গায়ে নেচে ভক্তদের মন কাড়ল বোল্ড সানি লিওন

×
Advertisement

বলিউডের অন্যতম সাহসী ও বোল্ড অভিনেত্রী সানি লিওন। সানির রুপের আগুনে অনেক পুরুষই ফিদা। সম্প্রতি সানি লিওন নিজের পরিবারের সাথে ৪০তম জন্মদিন উদযাপন করলেন। সন্তানের মা হওয়ার পরও অভিনেত্রীর রুপ এক্কেবারে কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। অবশ্য অভিনেত্রীর বোল্ড লুকের জন্য রীতিমতো কঠোর পরিশ্রম করেন। মূলত কঠোর স্বাস্থ্য চর্চা আর ডায়েটের জন্যই আজকে এই বয়সেও তিনি ফিট আর ফাইন। অনেকে সানিকে বলিউডের বেবি ডল বলতে বেশি পছন্দ করেন।

Advertisement

২০১২ সালে হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। রিল লাইফে যতটাই সাহসী অবতারে নজর কেড়েছেন, তেমনি বলিউডে নিজের অভিনয় দিয়ে বেশ খ্যাত হয়েছেন। অভিনেত্রী এই প্রথম মলয়ালম ছবি শেরো-র শ্যুটিং করছেন কেরলে। এই প্রথম মলয়ালম ছবিতে আত্মপ্রকাশ করেন। এছাড়াও রঙ্গিলা ও একটি তামিল ছবি বীরমাদেবী নামক তামিল ছবিতে কাজ করেছেন। এছাড়া অনামিকা ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

এই করোনা আবহে অভিনয়ের পাশাপাশি মন ভালো করতে অভিনেত্রী নিজের পরিবারের সাথে কেরল ভ্রমণে বেরিয়ে পড়েছেন। দক্ষিণ ভারতের অপরুপ এক পর্যটন কেন্দ্র হল কেরল। এই সময়ে কেরলে বর্ষার প্রস্তুতি চলছে। এককথায় মনোরম পরিবেশে পরিণত হয়েছে এই রাজ্যে। দিনে একবার-দু’ব করে কয়েক পশলা বৃষ্টিও হচ্ছে। মঙ্গলবার সানি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে কেরল থেকেই বেশ কিছু ছবি শেয়ার করেছেন নিজের অনুগামীদের উদ্দেশ্যে। একটি ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরণে ব্ল্যাক হুডি, ব্ল্যাক লেগিংস ও ব্ল্যাক স্নিকার্স আর সব সময়ের মতো মুখে একগাল সুন্দর হাসি। ব্যাস এইভাবে ক্যামেরাতে পোজ দিলেন নায়িকা।

Advertisement

আর এই সুন্দর মুহূর্ত লেন্সবন্দী করার জন্য একটি সুন্দর ব্যকগ্রাউন্ড ও বেছে নিয়েছেন সানি। বর্ষার এই সুন্দর দিনে পিছনে একটি সবুজ ঘেরা পাহাড়ের পটভূমির সঙ্গে একটি সুন্দর ঝর্নার সামনে দাঁডিয়ে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে সানি লিওনকে। ক্যপশানে সানি লিখেছেন, পরিস্থিতি” যেমনই হোক না কেন, আমাদের প্রত্যেককেই এই সময়টাকে সেরা সময়ে পরিণত করতে হবে”। অভিনেত্রীর লেখা এই বার্তা সকল অনুগামীদের অনুপ্রেরণাও দিয়েছে। এই ছবি শেয়ারের সাথে অনুগামীরা অভিনেত্রীকে অনেকে ভালোবাসা ও প্রশংসা দুই করেছেন। নিমেষে ভাইরাল হয় সানির মোহময়ী পোস্ট।

Related Articles

Back to top button