বলিউডবিনোদন

অতীতে প্রেমের সম্পর্ক, ফের একসঙ্গে ক্যামেরায় সামনে সানি ও ডিম্পল

×
Advertisement

মাত্র ষোলো বছর বয়সে ছত্রিশ বছরের রাজেশ খান্না (Rajesh khanna) -কে বিয়ে করেছিলেন ডিম্পল কাপাডিয়া (Dimple kapadia)। কিন্তু রাজেশের শারীরিক ও মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে দুই মেয়ে টুইঙ্কল (Twinkeel) ও রিঙ্কি (Rinki)-কে নিয়ে আলাদা থাকতে শুরু করেন ডিম্পল। কিন্তু ডিম্পল আলাদা থাকলেও তাঁর জীবনে এসেছেন একাধিক পুরুষ। তাঁদের হাতে অত্যাচারিত হয়েছেন ডিম্পল। কিন্তু একজন পুরুষ তাঁর জীবনে থেকে গেছেন চিরস্থায়ী হয়ে। তাঁর নাম সানি দেওল(sunny Deol)।

Advertisement

সানি ও ডিম্পলের সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল একসময়। গুজব রটেছিল, সানির স্ত্রী পূজা (Puja Deol) নাকি বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছেন। সকলের ধারণা ছিল ডিম্পল ও সানি বোধ হয় লিভ-ইন করেন। কিন্তু ডিম্পল আজীবন তাঁর দুই কন্যা টুইঙ্কল ও রিয়াকে নিয়েই থেকেছেন। সানির সঙ্গে সম্পর্কের গুজব ডিম্পলকে এতটাই প্রভাবিত করে যে, ডিম্পল সানির সঙ্গে অভিনয় করা ছেড়ে দেন। পরবর্তীকালে ডিম্পল নিজের অ্যারোমাটিক মোমবাতি বানানোর ফ্যাক্টরি তৈরী করেন। তবে 2017 সালে হাতে হাত রেখে ডিম্পল ও সানিকে লন্ডনের একটি স্টেশনে বসে কথা বলতে দেখা গেছে। তাঁদের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

সম্প্রতি বলিউডের প্রযোজক করিম মোরানি (Karim morsni)-এর পার্টিতে এসেছিলেন সানি ও ডিম্পল। তবে তাঁরা এসেছিলেন আলাদা ভাবে, একসঙ্গে নয়। ডিম্পল পরেছিলেন সাদা কুর্তা ও সানির পরনে ছিল খাকি প‍্যান্ট ও কালো শার্ট। তারকাখচিত এই পার্টিতে ডিম্পল ও সানি ছাড়াও উপস্থিত ছিলেন অর্জুন বিজলানি (Arjun Bijlsni), রাজকুমার সন্তোষী (Rajkumar santoshi)-রাও। তবে পার্টিতে ডিম্পল ও সানিকে নিজেদের মধ্যে তেমন কথা বলতে দেখা যায়নি।

Advertisement

Related Articles

Back to top button