মিউজিক

Haryanvi Video: ‘মেরা যৌবন কারে কামাল’ এমন অঙ্গভঙ্গিতে তুমুল নাচ সুনিতা বেবির, মন কারলো বয়স্ক দাদুদেরও

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে স্বপ্না চৌধুরী নয়, সুনিতা বেবির দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের একাংশের।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘সুনিতা বেবি অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি ভিডিও চর্চার আলোয় উঠে এসেছে। এই ভিডিওতে সুনিতাকে একটি জনপ্রিয়, হিট হরিয়ানভি গান ‘মেরা যৌবন কারে কামাল’এর তালে স্টেজের উপর দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। এই গানের তালেই স্টেজ কাঁপিয়েছেন তিনি। চকচকে কালো রঙের একটি সালোয়ার কামিজ দেখা গিয়েছে তার পরনে। সম্প্রতি সেই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement
Advertisement

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ২ সপ্তাহ আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে যার ভিউজ ২৩ হাজারের অনেক বেশি। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। খুব অল্পসময়ের মধ্যেই সুনিতা বেবির এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন, কমেন্টবক্সে চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন সুনিতা বেবি। সকলের জন্য রইল সেই ভিডিওই, দেখে নিন।

Recent Posts