×
নিউজপলিটিক্সরাজ্য

সব অভাব তো আর পূরণ হয়না, প্রেম দিবস একা কাটিয়ে আক্ষেপ সৌমিত্রর সুজাতার

সৌমিত্র (Soumitra Khan) বিনা যেনো তার মন লাগে না। কিন্তু হাতেও নেই কিছুই

Advertisement

দীর্ঘ ৯ বছরের সম্পর্ক শেষে এবারে শেষে বিবাহ বিচ্ছেদের নোটিশ। ভ্যালেন্টাইন্স ডেতে পুরনো দিনের স্মৃতি রোমন্থন করলেন সৌমিত্র পত্নী সুজাতা খাঁ (Sujata Khan)। সৌমিত্র (Soumitra Khan) বিনা যেনো তার মন লাগে না। কিন্তু হাতেও নেই কিছুই। ২০১১ সালের ২১ নভেম্ভর প্রথম চোখে চোখ। তারপরেই একটা দীর্ঘ ৯ বছরের লং জার্নি। তৃণমূল নেত্রী জানাচ্ছেন, “বাঁকুড়ার বরযোরায় একটি বিয়েবাড়িতে প্রথম চোখাচুখি। তারপর ধীরে ধীরে গড়ে উঠলো সম্পর্ক। তারপরে কখনো আলাদা থাকিনি। প্রত্যেক বছর ভালোবাসার দিনে গোলাপ, চকোলেট, ফুল উপহার দিতো আমাকে সৌমিত্র। ভালোবাসার দিনে এলে অপরের প্রতি বিশ্বাসের প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু , সেই কথা আজ তিনি নিজেই রাখলেন না।”

Advertisement

স্বামীকে পাশে পেলেন না। কিন্তু তবুও এই ভালোবাসার দিনে ভালো থাকার চেষ্টা করলেন সুজাতা। সুজাতা বলছেন, “মা এবং বাবার সঙ্গে সময় কাটিয়ে সেই অভাব পূরণের চেষ্টা করছি। কিন্তু সব অভাব তোহ আর পূরণ হওয়ার না।” পাশাপাশি সৌমিত্রকে ভ্যালেন্টাইন্স ডেতে শুভেচ্ছা জানালেন সুজাতা।

দলবদলের কারণে ভাঙছে বিজেপি নেতা সৌমিত্র খাঁ এর বৈবাহিক সম্পর্ক। স্ত্রীকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্তে অনড় আছেন বিজেপি সাংসদ। আবার বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করবেন না বলে জানিয়ে দিয়েছেন সুজাতা। সুজাতা জানাচ্ছেন, “বিজেপি দলের পুরুষতান্ত্রিক মনোভাব আমার সংসার ভাঙ্গার জন্য দায়ী। আমি অনগ্রসর জাতি ভুক্ত। বিজেপি মহিলাদের সম্মান দিতে জানে না। তাই আমি মহিলাদের নেতৃত্বাধীন একটি দলে যোগ দিলাম। তা নিয়ে আমার বিন্দুমাত্র আক্ষেপ নেই। আমার সাধের সংসার দু টুকরো হতে চলেছে। আর তাতে আমার স্বামীর প্রতি একরাশ ক্ষোভ জমা আছে।”

Advertisement

Related Articles

Back to top button