বিনোদনহলিউড

ফের আত্মহত্যা, ২৭ তলা থেকে ঝাঁপ দিলেন এই বিশিষ্ট প্রযোজক

কৌশিক পোল্ল্যে: বলিউডে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর আবারো সেই মর্মান্তিক ঘটনার বীজ ছড়িয়ে পড়ল হলিউডে আত্মঘাতী হলেন প্রখ্যাত প্রযোজক স্টিভ বিং। ২৭ তলা থেকে ঝাঁপ দিয়েছেন তিনি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এলো ইন্ডাস্ট্রি জুড়ে। হলিউডের একেবারে প্রথম সারির ব্যক্তিত্বদের মধ্যে তিনি ছিলেন উজ্জ্বলতম।

তার মৃত্যুর কারণ হিসেবে প্রাথমিক অনুমানে মানসিক অবসাদকেই দায়ী করা হয়েছে। বিশেষ সূত্রে জানা গিয়েছে করোনা জনিত কারণে সেল্ফ আইসোলেশনে ছিলেন বছর ৫৫ এর এই প্রবীণ। হঠাৎ তার আকস্মিক মৃত্যুতে হতবাক হয়ে গেল সিনেজগত, যদিও তার অবসাদের কারণ কি সেই সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। যথেষ্ট ধনী পরিবারের সন্তান ছিলেন স্টিভ উত্তরাধিকারসূত্রে পেয়েছিলেন ৬০০ বিলিয়ন ডলারের ব্যবসা।

লস এঞ্জেলেসের একটি বিলাসবহুল আবাসনে থাকতেন তিনি, সেই বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন প্রযোজক। স্টিভের দুই সন্তান রয়েছে। একসময় অভিনেত্রী এলিজাবেথ হার্লের সঙ্গে সম্পর্ক ছিল প্রযোজকের। উভয়ের একটি সন্তানও রয়েছে, কিন্তু এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি স্ত্রীকে ছেড়ে চলে যান এলিজাবেথ। প্রাক্তন স্বামীর মৃত্যুতে মনমরা হয়ে পড়েছেন এলিজাবেথ। সম্পর্ক খারাপ হয়েছিল স্টিভের সঙ্গে কিন্তু তার এই মর্মান্তিক মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী। ট্যুইট মারফত শোকবার্তা সকলের সঙ্গে শেয়ার করলেন তিনি।

Tags
Back to top button
×
Close