বলিউড

Suhana Khan: নীল শাড়িতে সকলের হুঁস ওড়ালেন সুহানা, দেখেই ঘুম উড়েছে ভক্তদের

Advertisement

Advertisement

সুহানা খান বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলেব কিডদের মধ্যে একজন। ছোট থেকেই শাহরুখ খানের সূত্র ধরে চর্চায় থাকতে দেখা যায় তাকে। বলিউডের কিং খান তিনি। নব্বইয়ের দশক থেকে শুরু করে আজ পর্যন্ত প্রথম সারির অভিনেতা হিসাবেই রয়েছেন কিং খান। তার একঝলক পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার অগণিত ভক্তরাও। ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সুহানাও। বিজ্ঞাপন থেকে ফটোশুট সবটাই জোর কদমে চালিয়ে যাচ্ছেন তিনি। বর্তমানে প্রায়ই মিডিয়ার পাতায় চর্চার আলো কাড়েন সুহানা। এবারেও অন্যথা ঘটল না তার। আবারো নিজের সাম্প্রতিক ফটোশুটের সূত্র ধরেই চর্চিত শাহরুখকন্যা।

Advertisement

এবার একেবারে ট্রাডিশনাল সাজেই দেখা দিয়েছিলেন অভিনেত্রী। সেজে উঠেছিলেন মোহিত রাই ও শুভি কুমারের স্টাইলে। পরেছিলেন নীল রঙের ডিজাইনার শিফন শাড়িও। সোনালী অলংকারে, খোলা চুলে নীল টিপ পরেছিলেন শাহরুখকন্যা। নিয়েছিলেন নিউড মেকাপও। এই মুহূর্তে এই ইলেকট্রিক ব্লু শাড়িতেই নেটনাগরিকদের পাশাপাশি নিজের অনুরাগীদের হুঁশ উড়িয়েছেন সুহানা খান। ঘুম কেড়েছেন ভক্তদেরও। আপাতত, নিজের এই সাম্প্রতিক শাড়ি লুকের সূত্র ধরেই পুনরায় চর্চার আলো কেড়েছেন তিনি।

Advertisement

জোয়া আখতার পরিচালিত ‘দ্যা আর্চিস’এ খুব শীঘ্রই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলতে চলেছে তার। ইতিমধ্যেই ছবিতে তার ফার্স্ট লুক প্রকাশ পেয়ে গিয়েছে । এই সিনেমাটি চলতি বছরেই নভেম্বর মাসে মুক্তি পেতে চলেছে। নেটফ্লিক্সের পর্দায় দেখা যাবে ছবিটি। কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে ছবিটি। গতবছর ১৮’ই এপ্রিল থেকেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। এই মুহূর্তে দর্শকদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। তারা রীতিমতো অপেক্ষা করে রয়েছেন ছবিটির জন্য।

Advertisement

Recent Posts