বলিউডবিনোদন

Suhana Khan: সোনালী শাড়িতে সুহানা খানের অত্যাশ্চর্য লুক, দেখেই ঘায়েল ভক্তরা

×
Advertisement

সুহানা খান বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলেব কিড। ছোট থেকেই শাহরুখ খানের সূত্র ধরে চর্চায় থাকতে দেখা যায় তাকে। বলিউডের কিং খান তিনি। নব্বইয়ের দশক থেকে শুরু করে আজ পর্যন্ত প্রথম সারির অভিনেতা হিসেবেই রয়েছেন কিং খান। তার একঝলক পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার অগণিত ভক্তরা। খুব সম্প্রতি তিনি পর্দায় ফিরেছেন ‘পাঠান’এর সূত্র ধরেই। তবে আপাতত মিডিয়াতে চর্চায় রয়েছেন কন্যা সুহানা খানের জন্যই। উল্লেখ্য, খুব শীঘ্রই অভিনয় জগৎ-এ পা রাখতে চলেছেন তিনিও।

Advertisements
Advertisement

জোয়া আখতার পরিচালিত ‘দ্যা আর্চিস’এ খুব শীঘ্রই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলতে চলেছে তার। ইতিমধ্যেই ছবিতে তার ফার্স্ট লুক প্রকাশ পেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই সিনেমাটি চলতি বছরেই মুক্তি পেতে চলেছে। নেটফ্লিক্সের পর্দায় দেখা যাবে ছবিটি। কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে ছবিটি। গতবছর ১৮’ই এপ্রিল থেকেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। এই মুহূর্তে দর্শকদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। তারা রীতিমতো অপেক্ষা করে রয়েছেন ছবিটির জন্য।

Advertisements

Advertisements
Advertisement

তবে এই মুহূর্তে নিজের বোল্ড শাড়ি লুকের সূত্র ধরেই চর্চায় শাহরুখ কন্যা। সম্প্রতি আম্বানি পরিবারের আয়োজিত তারকা বেষ্টিত অনুষ্ঠানে এদিন হাজির ছিলেন শাহরুখ কন্যাও। এই মুহূর্তে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় সেই অনুষ্ঠানেরই একাধিক ঝলক ভাইরাল রয়েছে। উল্লেখ্য, খোলা চুলে এদিন ব্রা কাটিং সোনালী ব্লাউজ ও ডিজাইনার সোনালী শাড়িতেই ছিলেন সুহানা। ছোট টিপে, মানানসই কানের দুল পরেছিলেন অভিনেত্রী। নিয়েছিলেন ক্লাচও। এই মুহূর্তে ‘ফিল্মি জ্ঞান’এর অফিসিয়াল ইনস্টা পেজ থেকেই ভাইরাল হয়েছে শাহরুখ কন্যার বোল্ড লুক। আপাতত সেই লুকের সূত্র ধরেই একাংশকে মুগ্ধ করেছেন সুহানা, যার ঝলক কমেন্টবক্সেই মিলবে।

Related Articles

Back to top button