×
বলিউডবিনোদন

কাঁধ খোলা কালো অফ-শোল্ডার পোশাক শাহরুখ কন্যা সুহানা খান, ঘুম উড়ল নেটিজেনদের

তার এই লুক হয়ে গেছে বেশ ভাইরাল

Advertisement

অভিনেতা ফারহান আখতার এবং অভিনেত্রী শিবানি দান্দেকারের বিবাহের সেলিব্রেশন বর্তমানে জোর কদমে চলছে। বলিউড ইন্ডাস্ট্রি সকলেই এই সেলিব্রেশনে অংশ নিয়েছেন। সম্প্রতি বি-টাউনে অনুষ্ঠিত হয়ে গেল তারকাদের একটি বিশাল বড় জমকালো পার্টি, যেখানে উপস্থিত ছিলেন কারিনা কাপুর, কারিশমা কাপুর, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, জেনেলিয়া ডিসুজা, রিতেশ দেশমুখ, তারা সুতারিয়া, দীপিকা পাড়ুকোন সহ আরো অনেকেই।

Advertisement

এই তালিকায় আরও অনেক সেলিব্রেটিদের আমরা দেখতে পেলাম। বলিউড তারকাদের পার্টি হবে আর তাতে কোন বিশেষত্ব থাকবে না, এরকমটা তো সম্ভবই নয়। এই পার্টিতেও একটা বিশেষত্ব ছিল, তবে সেটা ছিল পোশাক নিয়ে। আদতে এই পার্টিতে সকলে এসেছিলেন কালো রঙের পোশাক পরে, যা দেখে মনে করা হচ্ছে, এই পার্টির ড্রেসকোড ছিল কালো।

এই পার্টিতে নিজের মা গৌরী খানের সঙ্গে উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান এবং কন্যা সুহানা খান। গৌরী এবং সুহানা এই পার্টি ড্রেস কোড অনুযায়ী কালো পোশাক পরলেও, আরিয়ানের পরনে ছিল সাদা রঙের টি-শার্ট এবং ডেনিম জ্যাকেট। শাহরুখকন্যা সুহানা খান ফারহান এবং শিবানীর পার্টির জন্য কালো রঙের অফ-শোল্ডার জাম্পস্যুট ক্যারি করলেন। তার পোশাক এবং তার স্টাইল স্টেটমেন্ট ছিল একেবারে টপ-নচ।

Advertisement

এ পোশাক পরে তিনি যে রকম সুন্দর দেখাচ্ছিলেন তেমনি তাকে দেখাচ্ছিলো কম্ফোর্টেবল। পাপারাজ্জিদের সামনে তিনি যদিও পোজ দিতে চাননি, তবে তার এই লুক কেউ ক্যাপচার করবে না, সেরকমটা কি আর হয়! স্বভাবতই সোশাল মিডিয়ায় তার এই লুক জনপ্রিয় হয়ে গেছে এবং পাশাপাশি হয়েছে ভাইরাল। চলুন দেখে নেওয়া যাক সেই ভিডিও।

Related Articles

Back to top button