টলিউডবলিউডবিনোদন

Sudipa-Agnidev: মুক্তি পেল সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় পরিচালিত নতুন হিন্দি ছবি ‘বাবলু ব্যাচেলর’! বিশেষ বার্তা সঞ্চালিকার

বালিগঞ্জের চট্টোপাধ্যায় পরিবারে এই শুক্রবারটা খুব স্পেশ্যাল। না কারোর জন্মদিন বা বিবাহ বার্ষিকী নয়৷ হ্যাঁ পরিচালক অগ্নিদেব আর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়িতে এই শুক্রবার আর পাঁচটা শুক্রবারের থেকে একটু ভিন্ন আলাদা। কারণ আজ মুক্তি পাচ্ছে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় পরিচালিত হিন্দি ছবি ‘বাবলু ব্যাচেলর’। এক্কেবারে বিগস্ক্রিনে দেখা যাবে এই ছবিটি। অন্যবারর থেকে তাই চলতি বছরটা অন্য বছরের তুলনায় একটু আলাদা।

সবেমাত্র শেষ হয়েছে চট্টোপাধ্যায় পরিবারের ঐতিহ্যবাহী দুর্গা পুজো আর লক্ষী পুজো। আর তার মধ্যেই চট্টোপাধ্যায় পরিবারে এল আরও একটি সুখবর। এই নতুন সিনেমাটি মুক্তি পেয়েছে নিকটবর্তী প্রেক্ষাগৃহে। ‘বাবলু ব্যাচেলর’-এ অভিনয় করেছেন শরমন যোশী, পূজা চোপড়া, তেজশ্রী প্রধান। স্বামীর নতুন কাজের কথ্ব শেয়ার করে সুদীপা লেখেন, “দারুন মজার ছবি। কাল মুক্তি পাচ্ছে। দেখবেন কিন্তু?” পাশাপাশি পরিচালক ও গোটা টিমকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও অরিজিৎ সিং।

উল্লেখ্য, শুক্রবার থেকেই মহারাষ্ট্রেও খুলছে সিনেমা হল। সুতরাং সারা ভারত জুড়েই দেখা যাবে ছবিটি। আর নিজের স্বামী আর সকল টিমকে শুভেচ্ছা জানিয়েছেন। এরপর অনুরাগীরাও ভালোবাসা জানিয়েছেন। উল্লেখ্য,ছোটপর্দার জনপ্রিয়তম সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। প্রত্যেকদিন হাতা খুন্তি নিয়ে বিকেলে প্রিয় দর্শকদের সামনে হাজির হয়ে যায় জি বাংলার ‘রান্নাঘর এ। শুধু সঞ্চালিকা নয় সুদীপা একাধারে চিত্রনাট্যকার, পরিচালক। ‘ববির বন্ধুরা’ ছবিটি পরিচালনা করেছিলেন তিনি। পাশাপাশি স্বামী পরিচালক-প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং দুই পুত্রদের নিয়ে ভরা সংসার সুদীপার।

এত ব্যস্ততার মধ্যেও নিজেকে প্রায় সময় নতুন নতুন কাজে যোগ দিতে ভালোবাসেন। গত আগস্টেই নিজের শাড়ি বিপণী’র উদ্বোধন করলেন অভিনেত্রী। দোকানের নাম দিয়েছেন সুদীপা চ্যাটার্জি স্টোর। শুধু তিনি শাড়ি ক্রয় করবেননা পাশাপাশি শাড়ির সঙ্গে সঙ্গে বাংলার শিল্পকর্মকে আরও বেশি করে অন্যান মানুষের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে এই দোকান তিনি খুলেছেন। এখানে শুধু শাড়ি ক্রয় হবেনা পাশাপাশি শাড়ির সাথে ম্যাচিং বিভিন্ন জিনিস যেমন ডোকরা থেকে গয়না বড়ি সবই পাওয়া যায়।

Related Articles

Back to top button