×
টলিউডবিনোদন

Sudipa Chatterjee: ‘আপনার হাজব্যান্ড নাকি’?, অঙ্কুশের সাথে ছবি পোস্ট করে কটাক্ষের মুখে রান্নাঘরের সুদীপা

রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়

Advertisement

বর্তমানে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে বিভিন্ন ধারাবাহিক এবং রিয়েলিটি শো। হিন্দি, বাংলা এবং একাধিক আঞ্চলিক ভাষায় এই সমস্ত ধারাবাহিক বা রিয়েলিটি শো হয়ে থাকে। বাংলার মানুষের কাছে বেশ জনপ্রিয় জি বাংলা এবং স্টার জলসার বিভিন্ন রিয়েলিটি শো। অনেক তারকা রিয়েলিটি শো এর মাধ্যমে নিজেদের জনপ্রিয়তা পেয়েছেন। তেমনই একজন হলেন রান্নাঘরের রানী সুদীপা। তাঁকে চেনে না, এমন বাঙালির সংখ্যা হয়তো খুবই কম হবে। রোজ বিকেলে ৪ টেয় জি বাংলার পর্দায় নিত্যনতুন রান্না নিয়ে হাজির হন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়।

Advertisement

রান্নাঘর রিয়েলিটি শোতে সঞ্চালিকা সুদীপার জনপ্রিয়তা ব্যাপক। তাঁর সঞ্চালনায় মুগ্ধ সকলেই। কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হওয়ায়, তাঁর জায়গায় রান্নাঘর সামনে ছিল অভিনেত্রী তিয়াসা। কিন্তু দর্শকদের পছন্দ সুদীপাই। সুদীপা চট্টোপাধ্যায় সঞ্চালনার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝে তিনি বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন। ফ্যানদের ভালোবাসায় সমস্ত ছবি যে ভাইরাল হয়, তা বলাবাহুল্য।

সম্প্রতি সুদীপা অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে তোলা একটি সেলফি শেয়ার করে নিজের ফেসবুক হ্যান্ডেলে। তিনি ছবির সাথে ক্যাপশন দিয়ে লিখেন, “ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার।” ছবিতে দেখা গেছে অঙ্কুশের পরনে রয়েছে একটি ডিজাইনার শেরওয়ানি এবং সুদীপা কমলা রঙের একটি বেশ সুন্দর শাড়ি পড়েছেন। তাঁদের ছবিতে বেশ মিষ্টি লাগছিল।

Advertisement

তবে সুদীপা ছবি শেয়ার করতেই নেটিজেনদের রোষের মুখে পড়েন। একজন তো কমেন্ট করে প্রশ্ন ছুঁড়ে বলেন, “আপনার নিউ হাজবেন্ড নাকি?” তবে সুদীপা কথাটিতে খুব একটা গুরুত্ব না দিয়ে রসিকতার ছলে কমেন্টের রিপ্লাই দিয়ে জানান, “হাউ ফানি!” তবে অনেকেই কমেন্ট করে জানান ছবিতে অঙ্কুশ এবং সুদীপাকে বাঙালি ট্রেডিশনাল পোশাকে বেশ মিষ্টি লাগছে।

Related Articles

Back to top button