টলিউডবিনোদন

Subhashree-Yuvaan: পায়ে চোট পেয়ে সোফায় বিশ্রাম শুভশ্রীর, মায়ের দেখভালে ব্যস্ত একরত্তি ইউভান

৩১ তম জন্মদিনের আগেই পায়ে চোট পেয়েছেন অভিনেত্রী শুভশ্রী । সেই চোট নিয়েই চলেছে সিনেমা থেকে রিয়ালিটি শোয়ের শ্যুটিং। তবে জন্মদিনের সময় ঘরোয়া পার্টিতেও পায়ে ব্যান্ডেজ নিয়ে স্বামী, ছেলে আর বন্ধুদের সাথে জন্মদিন উদযাপন করেন। ছেলেকে কোলে নিয়ে কেক কাটেন অভিনেত্রী। তবে এখনো অভিনেত্রী পা ঠিক হয়নি। কাজের পাশাপাশি পায়ের যত্ন নিচ্ছেন। এবারে, নিজের মায়ের পায়ের যত্ন নিচ্ছে খোদ ১ বছরের ছোট্টু ছেলে ইউভান। আর মা ছেলের আদরঘন মুহূর্ত শেয়ার করলেন খোদ পরিচালক বাবা রাজ চক্রবর্তী।

শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, মায়ের পাশে বসে মায়ের সঙ্গে কোয়ালিটি সময় কাটাচ্ছেন খুদে রাজ পুত্তুর। সোফার মধ্যে ডান পায়ে চোট পেয়ে শুয়ে আছেন মাম্মা শুভশ্রী। আঘাত লাগা পায়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে নায়িকার। আর মায়ের পাশেই চুপ করে শান্ত হয়ে বসে আছে একরত্তি। নিজের মতো করে খেলনা  নিয়ে খেলা করছে আর মায়ের সঙ্গে বসে নিজের মনের গল্প করছে একরত্তি। -ছেলের সুন্দর মুহূর্ত লেন্সবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন আর ক্যাপশনে লেখেন, ‘ইউভান তার মায়ের যত্ন নিচ্ছে’।
মা ও ছেলের আদুরে মুহূর্তের শেয়ার হতেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

উল্লেখ্য, ইউভানের জন্মের সময় থেকে অভিনেত্রী মাতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন। ছেলে বড় হতেই জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্স রিয়ালিটি শো দিয়ে ফের কাজে কামব্যাক করেন। এবার একের পর এক সিনেমার প্রজেক্টে কাজ করছেন। পুজোর সময়ে জানা যাচ্ছিল, পরমব্রতের সাথে ডক্টর বক্সী সিনেমাতে অভিনয় করবেন। নিজের জন্মদিনের
ঠিক আগেই অনুগামীদের উপহার দিয়েছেন শুভশ্রী। সেইদিন সন্ধ্যাবেলাতেই মুক্তি পেয়েছে তার আসন্ন ছবি ডক্টর বক্সীর মোশন পোস্টার। যেখানে পুরোপুরি অন্যরকম লুকে নজর কেড়েছেন শুভশ্রী। তবে পায়ের চোটের জন্য আপাতত ছবির শ্যুটিং থেকেও সাময়িক বিরতি নিয়েছেন অভিনেত্রী। এই সিনেমাতে পরমব্রত চট্টোপাধ্যায় এবং বনি সেনগুপ্তর সঙ্গে দেখা যাবে শুভশ্রীকে।

Related Articles

Back to top button