টলিউডবিনোদন

সাতপাকে বাঁধা পড়লেন শুভশ্রী’র দেবশ্রী গাঙ্গুলী, রইল বিয়ের ছবি

×
Advertisement

২ রা এপ্রিল সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)-র দিদি দেবশ্রী গাঙ্গুলী (Debashree ganguly)। দেবশ্রীও পেশায় অভিনেত্রী। দেবশ্রীর বিয়ে হল তাঁরই সহকর্মী অমিত ভাটিয়া (Amit bhatia)-র সাথে। অমিতের পরিবার পঞ্জাবি। পঞ্জাবি পরিবারে চৈত্র মাসেও বিয়ে হয়। সুতরাং এদিন ঘরোয়াভাবেই হয়েছে দেবশ্রী ও অমিতের বিয়ে।

Advertisement

2014 সালে একই অফিসে কাজের সূত্রে বন্ধুত্ব হয়েছিল অমিত ও দেবশ্রীর। কিন্তু দুজনেই তখন কমিটেড ছিলেন। পরে দুজনের দুজনকে ভালো লাগতে শুরু করে। চলতি বছরের 14 ই ফেব্রুয়ারি অর্থাৎ ভ‍্যালেন্টাইন্স ডে-র দিন দেবশ্রীকে প্রোপোজ করেন অমিত। আর দেরি করেননি দেবশ্রী। এদিন ঘরোয়া বিয়ের অনুষ্ঠানে ছিল বাঙালি রান্নার অনাড়ম্বর আয়োজন। তবে আগামী 24 শে এপ্রিল রয়েছে দেবশ্রী ও অমিতের রিসেপশন। সেদিন মেনুতে রয়েছে কন্টিনেন্টাল ডিশ।

দেবশ্রীর সিঁদুরদানের সময় আবেগে কেঁদে ফেলেছিলেন শুভশ্রী। খুশি দেবশ্রীর মা-বাবাও। কিন্তু ভোটের প্রচারের কারণে উপস্থিত থাকতে পারেননি রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। রাজ ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী। তবে তিনি শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন শুভশ্রীর মাধ্যমে। দেবশ্রী বলেছেন, এতদিনে যেন পারিবারিক ছবি সম্পূর্ণ হল।

Advertisement

Related Articles

Back to top button