টলিউডবিনোদনভিডিও

সন্তানকে স্তন্যপান করাতে করাতে র‍্যাম্প, শুভশ্রীর ভিডিও তুমুল ভাইরাল

Advertisement

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যায়, তিনি মাতৃত্বকে খুব সুন্দরভাবে উদযাপন করছেন। সম্প্রতি তেমনই একটি পোস্ট ইন্সটাগ্রামে শেয়ার করলেন শুভশ্রী। শুভশ্রী একটি ভিডিও পোস্ট করেছেন যাতে দেখা যাচ্ছে, আন্তর্জাতিক মঞ্চে একজন মডেল তাঁর সন্তানকে স্তন্যপান করাতে করাতে র‍্যাম্পে হাঁটছেন। শুভশ্রীর এই পোস্ট যথেষ্ট ভাইরাল হয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে মাতৃত্বের সংজ্ঞা বদলেছে। বিদেশে এখন মহিলারা কোলের শিশুদের নিয়ে পার্লামেন্টে গিয়ে সেখানে প্রস্তাবনা পেশ করার সময় স্তন্যপান করাচ্ছেন, এমনও দেখা যাচ্ছে। একসময় পরিচালক-অভিনেত্রী অপর্ণা সেন নিজের আড়াই মাসের মেয়ে কঙ্কনাকে নিয়ে শুটিং ফ্লোরে আসতেন। অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা বড় হয়ে এক সাক্ষাৎকারে নিজেই সেকথা জানিয়েছিলেন। শুভশ্রীও হয়তো সেই পথেই চলার কথা ভাবছেন।

সম্প্রতি জন্ম হয়েছে শুভশ্রী ও পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র পুত্রসন্তান ইউভানের। ইউভানের জন্মের পর রাজের পরিবারে এসেছে একঝলক খুশির হাওয়া। ইউভানের জন্মের আগে রাজের পরিবার এক নিদারুণ বিপর্যয়ের মধ্যে দিয়ে গিয়েছেন। করোনা আক্রান্ত হয়ে কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মারা যান রাজ চক্রবর্তীর বাবা। এইসময় অভিনেত্রী মিমি চক্রবর্তী রাজকে টুইট করে মন শক্ত করার পরামর্শ দেন। রাজের পরিবার কিছুদিন কোয়ারেন্টিনে ছিলেন। এরপর জন্ম হয় ইউভানের। ইউভানকে নিয়ে মেতে উঠে রাজের মা-ও কিছুটা হলেও শোক সামলে উঠেছেন। কিছুদিন আগে তাঁর মায়ের সঙ্গে ইউভানের ছবি শেয়ার করে রাজ মজা করে বলেছেন, তাঁর ভাগের আদরটা এবার ইউভানের দখলে।

সম্প্রতি মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’র ট্রেলার। ট্রেলারটি মুক্তি পাবার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। এই ফিল্মে অভিনয় করেছেন শুভশ্রী, পরমব্রত, স‍্যমন্তক মৈত্র। মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে এই ফিল্মের গল্প। এক উন্নাসিক বাবার সন্তানের হাতে মোবাইল ফোন তুলে দেওয়ার পর পরিবারে আসে নতুন মোড়। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে ‘হাবজি গাবজি’। এই ফিল্ম নিয়ে রাজ চক্রবর্তী যথেষ্ট আশাবাদী।

Tags

Related Articles

Back to top button