টলিউডবিনোদন

‘পরিণীতা’র জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী, ইউভানের হাতে পুরস্কার তুলে দিলেন শুভশ্রী

×
Advertisement

গত বছর মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (subhasree ganguly)। ছেলে ইউভান(yuvan)-কে নিয়ে ব্যস্ত সময় কাটে তাঁর। তার উপর স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) তৃণমূল প্রার্থী হয়ে বারাকপুর কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। কিছুদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-এর বিরুদ্ধে নন্দীগ্রামে ষড়যন্ত্র করার প্রতিবাদে বারাকপুরে মৌন মিছিল করেছিলেন রাজ। তাঁর মিছিলে যথেষ্ট জনসমাগম হয়েছিল। তবে শুধু গণদেবতার উপর আস্থা না রেখে সম্প্রতি রাজ তাঁর সহধর্মিণী শুভশ্রীকে নিয়ে পুরীতে জগন্নাথ দেবের দর্শন করতে গিয়েছিলেন। তাঁর সঙ্গে ছিলেন ঘনিষ্ঠ কিছু আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব। তবে ইউভানকে পুরী নিয়ে যাননি রাজ ও শুভশ্রী। কারণ এই মুহূর্তে পশ্চিমবঙ্গের রাজনৈতিক পরিস্থিতি যথেষ্ট উৎকন্ঠা জাগাচ্ছে সকলের মনে। রাজ-শুভশ্রীও তার ব্যতিক্রম নন। এই কারণে তাঁরা কোনো ঝুঁকি না নিয়ে ইউভানকে তার ঠাকুমার জিম্মায় রেখে পুরী গেছিলেন। জগন্নাথ মন্দিরে রাজের পরনে ছিল সাদা পাঞ্জাবি ও পাজামা এবং শুভশ্রীর পরনে ছিল সাদা রঙের সালোয়ার-কামিজ। গোলাপি ওড়না দিয়ে মাথায় ঘোমটা দিয়েছিলেন শুভশ্রী। রাজ ও শুভশ্রী দুজনেই করোনা বিধি মেনে মুখে মাস্ক পরেছিলেন। রাজ নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ছবিগুলি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। পূরী থেকে ফিরেই আবারও প্রচারের কারণে রাজকে ফিরে যেতে হয়েছে হালিশহরে, তাঁর পৈতৃক বাড়িতে। আপাতত সেখানেই থাকছেন তিনি। অপরদিকে আরবানার ফ্ল‍্যাটে রয়েছেন রাজের মা, শুভশ্রী ও ইউভান। ফলে রাজকে পরিবারের সবাই রীতিমত মিস করছেন। ইউভানের জন্মের পর থেকে তার বেশির ভাগ ছবি ও ভিডিও রাজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। উপরন্তু শত ব্যস্ততার মধ্যেও রাজের কাছে প্রথম প্রায়োরিটি পায় পরিবারের সদস্যরা বিশেষতঃ ইউভান। রাজ ভিডিও কল করে ইউভানের সাথে কথা বললেও বাবা-ছেলের খুনসুটি ভরা মুহূর্তগুলি মিস করছেন শুভশ্রী। তাই এদিন তিনি রাজ ও ইউভানের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। রাজ হালিশহর যাওয়ার আগে এই ছবিগুলি তুলেছিলেন তাঁরা। ছবিতে দেখা যাচ্ছে একটি আয়নার সামনে দাঁড়িয়ে রাজ ও তাঁর সামনে বসে ইউভান। ইউভানের মুখও আয়নার দিকে। রাজ আয়নাতে বিভিন্ন মজাদার মুখভঙ্গী করছেন ইউভানের মনোরঞ্জনের জন্য ও ইউভান অবাক হয়ে তাকিয়ে রয়েছে তার বাবার দিকে। শুভশ্রীর শেয়ার করা ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

অপরদিকে ধীরে ধীরে বড় হয়ে উঠছে ‘রাজপুত্র’। সম্প্রতি রাজ ইন্সটাগ্রামে ইউভানের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে ইউভানকে টেবিলে ভর দিয়ে উঠে দাঁড়াতে দেখা যাচ্ছে। ‘হাম্পটি ডাম্পটি’ গানের সঙ্গে বিভিন্ন মুখভঙ্গীও করছে সে। রাজ হালিশহরের বাড়িতে থাকলেও ইউভানের প্রত্যেক মুহূর্তের ছবি ও ভিডিও শুভশ্রী হোয়্যাটসঅ্যাপ করছেন রাজকে। ইউভানের এই ভিডিওটি শেয়ার করে রাজ নিজেই সেই কথা লিখে শুভশ্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

কিন্তু এবার ইউভানের হাতে শুভশ্রী তুলে দিলেন তাঁর এই বছরের সেরা প্রাপ্তি, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। সম্প্রতি কলকাতার ‘ওয়েস্টিন’-এ অনুষ্ঠিত হয়েছিল চতুর্থ ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা 2020’। তারকাখচিত এই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন পরমব্রত (parambrata chatterjee), অনির্বাণ (Anirban bhattacharya) এবং অর্পিতা (Arpita chatterjee)। সেই অনুষ্ঠানে ‘পরিণীতা’ ফিল্মের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেলেন শুভশ্রী। বাড়ি আসতেই সেই পুরস্কার কিন্তু চলে গেল শুভশ্রীর জীবনের সেরা প্রাপ্তি ইউভানের কাছে। ইউভানের হাতে ধরা পুরস্কারের ছবি শেয়ার করে শুভশ্রী বলেছেন, প্রতিভাই আসল যা দিনের শেষে কথা বলে। ছবিটি শেয়ার করে শুভশ্রী টিম ‘পরিণীতা’-র পরিচালক রাজ, নায়ক ‘বাবাইদা’ ঋত্বিক চক্রবর্তী (Ritwik chakraborty), সোহিনী সেনগুপ্ত (Sohini sengupta) ও পদ্মনাভ দাশগুপ্ত (padmanabha Dasgupta) এবং অন্যান্য সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন। শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কুশ (Ankush Hazra), মনামী (Monami ghosh), মিথিলা (Rafiyat Rashid mithila), নুসরত (Nusrat jahan), মিমি (Mimi Chakraborty), অনিন্দিতা (Anindita bose)। বাদ যাননি প্রসেনজিৎ (Prasenjit chatterjee)-ও। তাঁর তরফ থেকে ভালোবাসায় ভরা শুভেচ্ছাবার্তা পেয়ে যথেষ্ট উচ্ছ্বসিত শুভশ্রী।

Advertisement

Related Articles

Back to top button