করোনা আক্রান্ত শুভশ্রী, কেমন আছে তার সাত মাসের সন্তান ইউভান?

টলি মহলে থাবা মেরেছে করোনার দ্বিতীয় ঢেউ

Advertisement

Advertisement

করোনা ভাইরাস প্যানডেমিকের প্রভাবে গতবছর থেকে রীতিমতো নাজেহাল হতে হয়েছে বিশ্ববাসীকে। চলতি বছরের শুরুতে করোনা সংক্রমনের হার তলানিতে ঠেকতে সবাই প্রায় স্বস্তির নিঃশ্বাস নিয়েছিল। আবারো আগের মত কাজকর্ম এবং সাধারন জীবন যাত্রা শুরু করেছিল মানুষ। তবে মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে পাল্লা দিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। দেশজুড়ে রেকর্ড সংখ্যা পার করেছে দৈনিক সংক্রমনের। এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহে দৈনিক করোনা সংক্রমণ ২ লাখ ৭৩ হাজারের গণ্ডি ছুঁয়েছে। একের পর এক অভিনেতা করোনার খবর সামনে আসছে। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী।

Advertisement

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন ভিকি কৌশল এবং সাথে সাথেই আক্রান্ত হয়ে যান বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তারপর এই মারণ ভাইরাস থাবা বসায় গরিবদের মাসিহা সোনু সুদের ওপর। এরপর বলিউডের পাশাপাশি টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে থাবা বসিয়েছে করোনা। আজ সকালে খবর পাওয়া গিয়েছিল যে টলিউড অভিনেতা জিৎ করোনা আক্রান্ত হয়েছেন। এরপর জানা গিয়েছে টলি সুন্দরী শুভশ্রী গাঙ্গুলি করোনা আক্রান্ত হয়েছেন। এই খবর পাওয়ার পরেই শুভশ্রী অনুরাগীরা চিন্তায় পড়েছে যে তাহলে টলিউড রাজপুত্র ইউভানের কি হল?

Advertisement

সমস্ত উত্তর দিয়ে টুইট করেছে শুভশ্রী নিজেই। তিনি তার ইনস্টাগ্রামে একটি পোস্ট লেখেন, “আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমার ছেলে ইউভান ও তার কেয়ারটেকার সুস্থ অবস্থায় রয়েছে। আপাতত আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে আছি। রাজ ব্যারাকপুরে আছে। সব রকম সুরক্ষা বিধি মেনে আমি চলছি। আমার পরিবার আপাতত সুরক্ষিত আছে। দয়া করে সবাই মাস্ক পড়ুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। বাড়ির বাইরে বেরোলে সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকার চেষ্টা করুন।” শুভশ্রীর পোস্টের তলায় অনুরাগীরা অভিনেত্রী দ্রুত আরোগ্য কামনা করেছে।

Advertisement