×
টলিউডবিনোদন

Tiyasha-Suban: তবে কী বিচ্ছেদই পরিণতি? তিয়াসার সাথে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন স্বামী সুবান

Advertisement

ছোটপর্দার অভিনেত্রী হিসেবে তিয়াসা রায়কে আমরা চিনি সকলেই। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামার চরিত্র তাকে পরিচিত করেছে দর্শকমহলে। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে পা দিয়েছিল সে। তার সাথে স্বামী সুবান রায়ের সম্পর্ক নিয়ে টেলিপাড়ায় গুঞ্জন কম ছিলনা। স্বামীর সূত্র ধরেই ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিল তিয়াসা। তবে বর্তমানে বারবার মিডিয়ার মাধ্যমে তাদের বিচ্ছেদের কথা উঠে আসছে সকলের সামনে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সুবান রায়।

Advertisement

এক জনপ্রিয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি তিয়াসার সাথে নিজের সম্পর্কের কথা খোলাখুলি ভাবে বলেছেন। তিনি জানিয়েছেন, প্রথমদিকে ইন্ডাস্ট্রি সম্বন্ধে অভিনেত্রীর কোনো রকম কোনো ধারণা ছিল না। ওকে হাতে ধরে সবটা শেখাতে হয়েছিল সেইসময়। কিন্তু বর্তমানে তিয়াসা বাস্তবটা বলতে শিখেছে। ভালো খারাপের পার্থক্যটাও এখন বোঝে সে এমনটাই জানিয়েছেন অভিনেতা। আগে তাকে সামলে রাখতে হতে অভিভাবকের মতো, কিন্তু এখন তিনি অনেকটাই বড় হয়েছেন তাই রাস আলগা করেছেন অভিনেতাও, এমনটাই জানিয়েছেন স্বামী সুবান।

Advertisement

অন্যদিকে তিনি নাকি পাগোল হয়ে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন! এই প্রসঙ্গ উঠতেই অভিনেতা জানিয়েছেন, বর্তমানে ‘দেবী’ ধারাবাহিকে রাজু নামক একটি চরিত্রে পাঠ করছেন। সেই ধারাবাহিকে পাগোলের ভূমিকায় দেখা মিলেছে তার। তিনি এই ধরনের চরিত্র করবেন সেটা তার অনেক দিনের ইচ্ছা ছিল, শেষে এই সুযোগ পেয়ে তিনি বেজায় খুশি। অভিনেতা জানিয়েছেন, তিনি এই চরিত্র করার জন্য রাস্তাঘাটে পাগলদের হাবভাব লক্ষ্য করতেন মন দিয়ে। এমন চরিত্র ক্যামেরার সামনে ফুটিয়ে তোলা তার জন্য খুব একটা সহজ ছিল না, তবে নিজের অভিনয়ের জন্য বর্তমানে প্রশংসিতও হন তিনি।

তিয়াসা এখন একা একাই ঘুরতে যান, তার সাথে অভিনেতার দেখা কেন মেলেনা! সেই প্রসঙ্গে কথা উঠলেই তিনি জানান, তিনবছর এক নাগাড়ে অভিনয় করার পর একটা বিরতির প্রয়োজন। অভিনেত্রী বিরতি পেলেও তার কাজ ছিল বলেই তিনি যাননি। তিনি জানেন এখন তিয়াসা আর ভুল করবেনা, তাই তিনি তাকে ছেড়ে দিয়েছেন। তবে তিনি একথাও বলেছেন, যদি কখনো তিয়াসা বিচ্ছেদ চায় তাহলে তিনি স্বেচ্ছায় তা দিয়ে দেবেন।

মাঝে মদন মিত্র সাথে নাম জড়িয়েছিল তার। এই প্রসঙ্গে অভিনেতা জানান, একজন অভিনেত্রীকে অভিনয়ের খাতিরে অনেক মানুষের সাথেই ওঠা বসা করতে হয়। সেক্ষেত্রে এই সমস্ত গুঞ্জন চলতেই থাকে। ভবিষ্যতে যদি তিয়াসা রাজনীতির ময়দানে নামেন তাহলে তিনি খুশিই হবেন। এই মুহূর্তে তাদের মধ্যে সম্পর্ক রয়েছে বলেই জানিয়েছেন অভিনেতা। খুব শীঘ্রই তিয়াসাকে ‘রান্নাঘর’এর সঞ্চালিকা হিসেবে দেখা যাবে জি বাংলার পর্দায়, একথা অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন সকলকে।

Related Articles

Back to top button